ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আকাশের নতুন সংযোগের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ১২ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:২৩, ১৪ অক্টোবর ২০২১

নতুন গ্রাহকদের জন্য ফ্যান জার্সি ক্যাম্পেইন চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা ব্র্যান্ড আকাশ। আসন্ন টি-২০ বিশ্বকাপ ঘরে বসে টিভিতে উপভোগ এবং বাংলাদেশ দলকে সমর্থনের সুযোগ দেয়ার লক্ষ্যে এ ক্যাম্পেইন গ্রহণ করা হয়েছে। আকাশের নতুন সংযোগ কেনা প্রত্যেক গ্রাহক বিনামূল্যে পাবেন বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের স্বাক্ষরিত একটি ফ্যান জার্সি। 

গ্রাহকরা আগামী ১৪ নভেম্বরের মধ্যে যে কোন আকাশ টাচ পয়েন্ট (বিক্রয় কেন্দ্র) থেকে নতুন সংযোগ কিনলেই পাবেন স্বাক্ষরসহ জার্সিটি। এছাড়া ওয়েবসাইট, অনলাইন পার্টনার স্টোর অথবা কল সেন্টার থেকে আকাশ কেনার মাধ্যমেও গ্রাহকরা বিনামূল্যে জার্সি পাবেন। একজন গ্রাহক একাধিক নতুন সংযোগের সাথে একাধিক জার্সি পাবেন। প্রতিটি ফ্যান জার্সির পেছনে মাহমুদউল্লাহ রিয়াদের ডিজিটাল স্বাক্ষর মুদ্রিত করা হয়েছে। 

আকাশের দুই ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিম আসন্ন টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের মূল্যবান সদস্য হিসেবে খেলবেন। প্রতিষ্ঠার শুরু থেকেই আকাশ বিভিন্ন খেলা সম্প্রচার এবং পৃষ্ঠপোষকতার মাধ্যমে বাংলাদেশের খেলাধুলার সঙ্গে যুক্ত রয়েছে। 

বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “ কোভিডের কারনে দীর্ঘ বিরতির পর ক্রিকেটবিশ্ব আয়োজন করতে যাচ্ছে সবচেয়ে জমজমাট এই টুর্নামেন্ট টি২০ ওয়ার্ল্ডকাপ। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের দারুন সাফল্যও দেশের মানুষকে দারুন কিছু দেখার আশা জাগাচ্ছে। দলকে সমর্থন জানানোর জন্য আকাশের এই জার্সি ক্যাম্পেইন এই উত্তেজনাপূর্ণ ক্রিকেট উৎসবে ফ্যানদের জন্য এক চমৎকার সুযোগ এনে দিয়েছে।”

উল্লেখ্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি