ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

লবণ চাষীদের মাঝে এসআইবিপিএলসি’র কৃষি বিনিয়োগ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ২৩ জানুয়ারি ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি’র (এসআইবিপিএলসি) উদ্যোগে কক্সবাজারের ঈদগাঁও অঞ্চলের প্রায় একশত লবণ চাষীর মাঝে ৪% মুনাফায় কৃষি বিনিয়োগ বিতরণ করা হয়েছে। সম্প্রতি ঈদগাঁও’র প্রিন্স অব ঈদগাঁও কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে বিনিয়োগ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এই বিনিয়োগ বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোঃ সোহেল, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো: মনিরুজ্জামান, এসএমই এন্ড এগ্রিকালচারাল ফাইন্যান্স ডিভিশনের প্রধান সাদাত আহমাদ খান, কক্সবাজার শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুদ্দিন খালেদ, ঈদগাঁও শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মামুন রাজীব, কোর্টবাজার শাখার ব্যবস্থাপক এস. এম. মাশেকুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও লবণ চাষীবৃন্দ।

এসআইবিপিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, গণমানুষের ব্যাংক সোশ্যাল ইসলামী ব্যাংক কৃষি বিনিয়োগের ওপর গুরুত্ব দিচ্ছে। তাই প্রতি বছর আমরা বিভিন্ন এলাকায় কৃষিতে বিনিয়োগ দিয়ে থাকি। পর্যায়ক্রমে এই এলাকার সকল লবণ চাষীসহ দেশের অন্যান্য এলাকার কৃষকদের কাছেও এই বিনিয়োগ সুবিধা পৌঁছে দিয়ে দেশকে খাদ্যে স্বনির্ভর করতে সোশ্যাল ইসলামী ব্যাংক প্রত্যক্ষ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি