ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৪, ৩০ এপ্রিল ২০১৮

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ ৯১তম বারের মতো এই ড্র অনুষ্ঠিত হলো।

আজ সোমবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর বন্ডের নম্বর ০৭৬১০১১ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০১৭৪০০৯। এক লাখ টাকা করে দু’টি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৭৬২২৫ ও ০৬১৩৪৪৮। প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০২৪৪২৮৩ ও ০৩৭৯২৫৫।

বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড,কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড,খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ এবং খস এই ড্র এর আওতাভুক্ত।

এসব সিরিজের অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্ন বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো ০০৪৩০৯১, ০২৮৩৫৮৪, ০৪৫৮৩৬৫, ০৬৪২৬৭৬, ০৭৭৯২৩৯, ০১০০৪০৪, ০৩০৪১৭১, ০৪৮২৪৭৮, ০৬৬৯১৬৫, ০৮০১২৮৬, ০১২৯২৮৪, ০৩৩৫১১৯, ০৪৯১১০৩, ০৬৭৮৯৮৬, ০৮৫৩৮১৫, ০১৫৯২৮৭, ০৩৭২৬৬৬, ০৪৯১৫৭৭, ০৬৮৬৭১৯, ০৮৭১৪৭২, ০১৯৫৮৮৬, ০৩৯৯০০৬, ০৫০৬৩৯০, ০৭০৪২৪৯, ০৮৮০১৮৬, ০২০৭০৬১, ০৪০০৫৯১, ০৫৪৭৮১৭, ০৭০৮২৯১, ০৯১৫২৩৫, ০২২৭৯২৪, ০৪২৫৪৪০, ০৫৬৯৬৫৪, ০৭১০৬২২, ০৯৬৫০১০, ০২৩৭০১৪, ০৪৩২৮১৫, ০৬৩৫৬২২, ০৭২৭৩৭৮, ০৯৭৭৪৫৭।

/ এআর /

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি