ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পুনর্বহাল হলো জাবির লাইব্রেরির সময়সূচি

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৪, ৯ ডিসেম্বর ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগারের নতুন সময়সূচি পরিবর্তন করে পুরাতন সময়সূচি পুনর্বহাল করা হয়েছে। গতকাল বুধবার অনুষ্ঠিত এক সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. মুহম্মদ হানিফ আলী তথ্যটি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শিক্ষার্থীদের কথা আমলে নিয়েই কোভিডের পূর্বে যে সময়সূচি ছিল সিন্ডিকেটে সেটা পুনর্বহাল করা হয়েছে। এই সময়সূচি নোটিশ পাবলিশ হওয়ার সাথে সাথেই কার্যকর হবে।’

উল্লেখ্য, পূর্বে শিক্ষার্থীরা রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত, শুক্রবার বিকেল ৩টা থেকে রাত সাড়ে ৯টা ও শনিবার সকাল ৯টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত লাইব্রেরিতে অবস্থান করে সেখানে পড়ার সুযোগ পেতেন। 

তবে ৫ ডিসেম্বর, ২০১৯ থেকে আড়াই ঘন্টা সময় কমিয়ে নতুন সময়সূচি প্রবর্তন করা হয়। সেখানে শিক্ষার্থীদের গ্রন্থাগারে অবস্থানের সময় রবি থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে রাত সাড়ে ৮টা, শুক্রবার বিকেল ৩টা থেকে রাত সাড়ে ৮টা ও শনিবার সকাল ৯টা থেকে রাত সাড়ে ৮টা নির্ধারণ করা হয়। সাধারণ শিক্ষার্থীরা এর প্রতিবাদ করে পুরাতন সময়সূচি বহালের দাবি জানান।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি