ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিন্ডিকেট না ভাঙতে পারলে বৈষম্য বাড়বে: জাফরুল্লাহ চৌধুরী

গবি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪২, ২৩ মার্চ ২০২২ | আপডেট: ১৯:৪৫, ২৩ মার্চ ২০২২

গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আজকে অনাহারে কেউ নেই। এটা পরিস্কার করে বলতে চাই এখন কেউ অনাহারে নেই। রাস্তার উপর দাঁড়িয়ে টিসিবির পণ্য নেয়া অত্যন্ত অপমানজনক। আমি বারবার বলেছি, মাননীয় প্রধানমন্ত্রী আপনি রেশনিং করেন। সিন্ডিকেট না ভাঙতে পারলে ধনী-দরিদ্রের বৈষম্য বাড়বে।

বুধবার (২৩ মার্চ) দুপুরে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

এসময় তিনি আরও বলেন, কোনো ভাল কাজ কখনোই একা হয় না। দেশিয় খেলাসহ দেশের সব ধরনের সংস্কৃতিকে সামনে এগিয়ে নিয়ে যেতে গণ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষককে সম্মিলিতভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

গণ বিশ্ববিদ্যালয়ে একটি আলোকচিত্র প্রদর্শনী উৎসবে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ জাফরুল্লাহ। এসময় আরো উপস্থিত ছিলেন গবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, বিশিষ্ট অনুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল, গণস্বাস্থ্য কেন্দ্রের সিইও ডাঃ মনজুর কাদির আহমেদ, জাতিসংঘ জনসংখ্যা পুরস্কারে ভূষিত প্রথম বাংলাদেশি নারী ডা. হালিদা হানুম আক্তার, আলোকচিত্রশিল্পী হাসান সাইফুদ্দীন চন্দন, ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে উপস্থাপিত প্রথম বাংলাদেশি আলোকচিত্রশিল্পী কে.এম আসাদ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি