ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

চবিতে শাটল শৃঙ্খলা কমিটি  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৫, ১৪ আগস্ট ২০১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের যাতায়াতের প্রধান মাধ্যম শাটল ট্রেনের যাত্রা নিরাপদ করার জন্য ‘শাটল শৃঙ্খলা কমিটি’ নামক একটি কমিটি গঠন করা হয়েছে।

ট্রেনে বহিরাগতদের ভ্রমণ, অবৈধ সিট দখলসহ যেকোনো ধরনের বিশৃঙ্খলা দূরীকরণে এ শৃঙ্খল কমিটি গঠন করা হয়। কমিটি এক বছর মেয়াদে কাজ করবে।  

চবি শাখার ছাত্রলীগ কর্মী মাসুদ রানাকে সভাপতি এবং এস.এইচ. রনিকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।  

এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি রাকিব হাসান, সহ-সভাপতি তায়েভ হাসান, আজিম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক আই.কে. শাকিল, ইমরান হোসেন, জুলকার নাঈম খান, সাংগঠনিক সম্পাদক সাব্বির রাহাত, সহ সাংগঠনিক সম্পাদক নেয়ামত উল্লাহ, রোনালদো রনিক, প্রচার সম্পাদক রেদোয়ান আহমেদ সাদ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খান এবং অর্থ সম্পাদক অনিক রায়হান।   

চবি শাখা ছাত্রলীগের সিনিয়র নেতাকর্মীদের মধ্য থেকে আনোয়ার হোসেন শুভ, এমাদ উদ্দিন, সৈয়দ আমিন হোসেন, অভিজিৎ কর্মকার, রাতুল হোসেন, রায়হান রেজা, মোহাম্মদ আলী, ফরাজী সজীব এবং শেখ মোহাম্মদ শামীম আজম কয়েক দফায় আলোচনা করে এই কমিটির অনুমোদন দেন।

নবগঠিত কমিটির সভাপতি মাসুদ রান বলেন, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ের জন্য এ কমিটি কাজ করবে। যাতে কোন বিশৃঙ্খলা না হয় বা বহিরাগতরা ট্রেনে উঠতে না পারে তা দেখভাল করবো আমরা।

এমএইচ/এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি