ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রাবিপ্রবিতে বঙ্গবন্ধু ম্যুরালের ফলক উন্মোচন 

রাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৯, ৯ ডিসেম্বর ২০২০ | আপডেট: ২০:৫৩, ৯ ডিসেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর “জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ)” উপলক্ষে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আজ ৯ ডিসেম্বর সকাল ১১টায় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং স্থানীয় সাংসদ দীপংকর তালুকদার নব নির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল এর ফলক উন্মোচন করেন। এরপর মাননীয় সাংসদ ও উপাচার্য মহোদয় বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা। এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান, পিএসসি, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি বেলায়েত হোসেন ভূইয়া, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল সিকদার, অন্যান্য বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

এরপর সংসদ সদস্য এবং অন্যান্য অতিথিবৃন্দ উপাচার্য মহোদয় এর নেতৃত্বে রাবিপ্রবি কর্তৃক নির্মিত রাবিপ্রবি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ কর্ণার পরিদর্শন করেন।

নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল এর ফলক উন্মোচন অনুষ্ঠান শেষে সকলের দোয়া ও সমৃদ্ধি কামনা করে প্রক্টর জুয়েল সিকদার। তিনি বলেন ”মুজিববর্ষে কর্মসূচিগুলো বাস্তবায়ন করে আমরা আনন্দিত। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে তাল মিলিয়ে রাবিপ্রবির এগিয়ে যাওয়াটা এখন দৃশ্যমান। রাবিপ্রবিকে যুগোপযোগী করে গড়ে তুলতে বিশ্ববিদ্যালয় প্রশাসন বদ্ধপরিকর”।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি