ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হাবিপ্রবি`র সাগর

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪০, ৪ জানুয়ারি ২০২১

বাংলাদেশ স্কাউটস এর ২০১৯-২০ সালের ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৭ ব্যাচের ছাত্র মো: সাগর রানা। এছাড়াও তিনি হাবিপ্রবি রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট হিসেবে দায়িত্ব পালন করছেন।

বন্যা, জলোচ্ছাস, আপদকালীন সময়ে উদ্ধারকাজ, ত্রাণ সংগ্রহ ও বিতরণ ইত্যাদি কাজে ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণে শ্রম, সেবা তথা আত্মনিয়োগকারীদের মধ্য থেকে সেরাদের এ অ্যাওয়ার্ড দেওয়া হয়ে থাকে।

স্কুল কলেজ থেকে স্কাউটিং এর সাথে যুক্ত সাগর বিশ্ববিদ্যালয়ে এসেও যুক্ত হোন হাবিপ্রবি রোভার স্কাউট গ্রুপে। ২০১৮ সালের ভর্তি পরিক্ষায় সেবা দানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন বিশ্ববিদ্যালয় স্কাউটিংয়ের। এরপর কক্সবাজার স্কাউট ক্যাম্পে, ২০১৮ সালের ডিসেম্বরে বাহাদুরপুর এবং গাজীপুরে মুটে অংশগ্রহণ করেন তিনি।

অনুভূতি জানতে চাইলে সাগর রানা বলেন, "স্কাউট আন্দোলনের বিভিন্ন সেবার কাজে আত্মনিয়োগ করার সহসী ও গৌরবময় স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ স্কাউটস আমাকে ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত করেছেন এজন্য আমি আমার ইউনিট সহ দিনাজপুর জেলা রোভারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। স্কাউটস কে ভালোবেসে সারাজীবন এর সাথেই কাটাতে চাই"।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি