ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শাবিপ্রবি কর্মকর্তা সমিতির নির্বাচনে আওয়ামী পন্থীদের জয়

শাবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১০:৪৯, ১ ফেব্রুয়ারি ২০২১

সভাপতি ও সাধারণ সম্পাদক

সভাপতি ও সাধারণ সম্পাদক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ১১টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামীপন্থী প্যানেল থেকে ৮টি ও বিএনপি-জামায়াত পন্থী প্যানেল ৩টি পদে জয়লাভ করেছে।

নির্বাচনে সভাপতি পদে উপ মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল) নির্বাচিত হয়েছেন।

রোববার (৩১ জানুয়ারি) রাত ১১টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার এএফএম সালাউদ্দিন। এর আগে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আওয়ামীপন্থী প্যানেল থেকে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা অশোক বর্মন অসীম, কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম প্রমুখ। 

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে একই প্যানেল থেকে পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আক্তার চৌধুরী ও অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন নির্বাচিত হয়েছেন।

অপরদিকে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী, অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার ও উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী নির্বাচিত হয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি