ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

খুলনা বিশ্ববিদ্যালয়ে ভ্যাকসিন কার্যক্রম শুরু

খুবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:৫৪, ২৮ নভেম্বর ২০২১

করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে খুলনা বিশ্ববিদ্যালয়ে অ্যাস্ট্রাজানাকা টিকা প্রদানের মাধ্যমে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে। রোববার সকাল ১০টায় শহীদ বুদ্ধিজীবী ডা. আলীমুদ্দীন চৌধুরী চিকিৎসা কেন্দ্রে এই কার্যক্রম শুরু হয়। এতে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের টিকা দেওয়া হয়। 

উপস্থিত থেকে সূচনা কার্যক্রম প্রত্যক্ষ করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। এসময় মেডিকেল চিফ অফিসার ডা. কানিজ ফাহমিদা, সহকারী ছাত্র বিষয়ক পরিচালক সোহেল পারভেজ ও প্রসেনজিৎ তরফদার উপস্থিত ছিলেন।

প্রথম দিনে যে সব শিক্ষার্থী পূর্বে রেজিস্ট্রেশন করে অপেক্ষায় ছিলেন, অর্থাৎ যারা ২য় ডোজ বা কোন ডোজ পাননি তাদের ভ্যাকসিন দেওয়া হয়। এছাড়া অনেক শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরাও ভ্যাকসিন গ্রহন করতে আসেন।  

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের শিক্ষার্থী পার্থ দত্ত বলেন, 'এটি শিক্ষার্থীদের জন্য অনেক ভালো একটি সুযোগ, আমাদের অনেকেই আছে যারা এক ডোজ টিকা নিয়ে ২য় ডোজ টিকা নেননি, অনেকে কোন ডোজ নেননি, আগে আমাদের শিক্ষার্থীদের খুমেক হাসপাতালে গিয়ে ভ্যাকসিন নিতে হতো যা অত্যন্ত ঝামেলা ছিল, এখন শিক্ষার্থীদের সেই কষ্ট লাঘব হবে।'
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি