ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে নীল দলের সভাপতি রিমন সম্পাদক রফিক 

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০১, ৩০ মার্চ ২০২২

বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, অসম্প্রদায়িক শিক্ষা দর্শনে লালিত আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) নীল দলের ২০২২-২০২৩ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) নবনির্বাচিত এ কমিটি ঘোষণা করা হয়। ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ড. মেহেদী হাসান রুবেল। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল মিয়া ও মো. মুহাইমিনুল ইসলাম সোলিম। সাংগঠনিক সম্পাদক পদে সাহানা রহমান, মো. তৌহিদুল আমিন ও রায়হান আহমেদ। কোষাধ্যক্ষ পদে মো. ইফতেখার পারভেজ। দপ্তর সম্পাদক তন্ময় দে।

প্রচার ও প্রকাশনা সম্পাদক তনুজা বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহিন কাদির ভূঁইয়া, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাহানুর আলম। এছাড়াও সদস্য পদে নির্বাচিত হয়েছেন, বিপ্লব মল্লিক, ড. অবন্তি বড়ুয়া, জায়েদ উস সালেহীন, মো. ইকবাল হোসেন, বাদশা মিয়া, সুব্রত ভৌমিক, মো. আল-আমিন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি