ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

ভিডিও কন্টেন্ট মেকিংয়ে পুরস্কার পেল জবি’র ৪ শিক্ষার্থী

জবি প্রতিনিধি 

প্রকাশিত : ০৯:৫৫, ৮ সেপ্টেম্বর ২০২২

‘জীবনের গল্পে নগদ’ শিরোনামে ভিডিও কনটেন্ট মেকিং প্রতিযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে পুরস্কার দিয়েছে অর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ।

বুধবার (৭ আগস্ট) বিকাল ৫টায় নগদের প্রধান কার্যালয় বনানীতে জনপ্রিয় মোটিভেশনাল বক্তা সোলাইমান সুখন বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রঙ্গভূমির আয়োজনে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সহযোগিতায় উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রথম হয়েছে বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী আর এস সৈকত হোসেন। যৌথভাবে ২য় হয়েছেন একই বিভাগের খাইরুল হাসান আকাশ ও তাফানুন আরিয়া অরিন। এছাড়াও ৩য় হয়েছে উম্মে কুলসুম লিজা।

উল্লেখ্য, প্রথম স্থান অর্জনকারী ১০ হাজার টাকা, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারী যথাক্রমে ৮ এবং ৫ হাজার টাকা পুরস্কার পেয়েছেন।

পুরস্কার অর্জনকারীদের উদ্দেশ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রঙ্গভূমির সভাপতি মাসফিকুল হাসান টনি বলেন, “জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একমাত্র নাট্যদল হিসেবে দীর্ঘদিন ধরে সফলতার সঙ্গে কাজ করছে রঙ্গভূমি। নাট্যোৎসবসহ বিভিন্ন ধরনের আয়োজন করে আসছে এই প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় এই কাজটি করা হয়েছে।”

“যে কোনো প্রতিযোগিতা কিংবা আয়োজনে অংশগ্রহণই মুখ্য। সকলেই ভালো কাজ করার চেষ্টা করেছে এবং পরিশ্রম করেছে তাই সকলকেই অভিনন্দন।”

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি