ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

প্রকাশিত : ১৭:০৩, ৯ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:৪১, ৯ জুলাই ২০১৯

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী মনোনীত হয়েছেন। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এস আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখা সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আট অনুষদ থেকে একজন করে মোট আটজন শিক্ষার্থীকে স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছে।

এতে ধর্মতত্ত্ব অনুষদ থেকে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জাকারিয়া এবং কলা অনুষদ থেকে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম মনোনীত হয়েছেন।

এদিকে আইন অনুষদ থেকে মনোনীত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী লাবনী খাতুন, সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মো. আলমগীর হোসেন ও ব্যাবসায় প্রশাসন অনুষদ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মো. শাহাবুল আলম।

এছাড়া বিজ্ঞান অনুষদ থেকে পরিসংখ্যান বিভাগের শাহরিয়ার মোর্শেদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ থেকে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জানিয়ারিং বিভাগের শিক্ষার্থী এ এস এম ইমরান হোসেন ভূঁইয়া এবং জীব বিজ্ঞান অনুষদ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী মোছা. নাজনিন আক্তার পাবেন স্বর্ণপদক।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, অনুষদীয় কমিটি সর্বোচ্চ ফলের ভিত্তিতে তাদেরকে মনোনীত করেছেন। ২০১৮ সালে প্রকাশিত ফলের ভিত্তিতে তারা মনোনয়ন পেয়েছেন বলে জানান তিনি।

আই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি