ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কুবি`র আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মার্কেটিং বিভাগ 

কুবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:৪৬, ১ অক্টোবর ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ একাউন্টিনং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগকে টাইব্রেকারে ৪-৩ হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মার্কেটিং বিভাগ। মঙ্গলবার(১ অক্টোবর) বিকাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় শিরোপা জিতে নেয় মার্কেটিং বিভাগ।

এর আগে নির্ধারিত ৫০ মিনিটে (১-১) সমতা থাকায় অতিরিক্ত সময়ের খেলা হলেও কোন দল গোল আদায় করতে না পারায় টাইব্রেকারে গড়ায় খেলা।

অনুষ্ঠিতব্য সবগুলো খেলায় দারুণ নৈপূণ্যতার সাথে জয় লাভ করে ফাইনালে আসে মার্কেটিং বিভাগ ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগ।ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ফাইনাল খেলোয়াড় নির্বাচিত হন একাউন্টিনং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগে রিফাত হোসাইন।তাছাড়া তৃতীয় স্থান অধিকার করে নেয় ইংরেজী বিভাগ।
 
টুর্নামেন্টের ফাইনাল খেলার শুরুতেই দুই দল আক্রমণাত্মক খেলতে থাকলেও ৫ মিনিটের মধ্যে রাশেদের গোলে এগিয়ে যায় মার্কেটিং বিভাগ। খেলা শেষ হওয়ার এক মিনিট আগে দুর্দান্ত ফ্রি-কিকে গোল করে  নিশ্চিত পরাজয়ের হাত থেকে দলকে রক্ষা করে গিয়াস উদ্দিন।নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়ে খেলা গড়ালেও কোন দল গোল আদায় করতে পারিনি। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে।ট্রাইবারেকারে (৪-৩) ব্যবধানে ম্যাচ জয় লাভ করে মার্কেটিং বিভাগ।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্স আপসহ বিজয়ীদের মঝে পুরষ্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক ড. শামিমুল ইসলাম, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান,প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দসহ অনেকে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগের মধ্যকার আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি