ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২, || মাঘ ৫ ১৪২৮

মিমির অপেক্ষা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ৭ এপ্রিল ২০২১

অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি। করোনা পজিটিভ হয়ে বাসাতেই ছিলেন তিনি। এরপর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে ১ এপ্রিল ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই কেবিনে আছেন তিনি। এখন পুরোপুরি সুস্থ বোধ করছেন। করোনাকেন্দ্রিক কেনো জটিলতা নেই, তবে অপেক্ষা নেগেটিভ ফলাফলের। সেটি হাতে পেলেই বাসায় ফিরবেন এই তারকা।

এ বিষয়ে মিমির ভাষ্য, এখন পুরোপুরি সুস্থ। তবে ফলাফল নেগেটিভ আসার আগে বাসায় যাচ্ছি না।

আফসানা মিমি শতভাগ সুস্থ না হয়ে বাসায় যেতে চাচ্ছেন না। অধীর অপেক্ষায় আছেন নেগেটিভ ফলাফলের। কারণ, বাসায় তার বাবা ও স্বজনরা রয়েছেন। তাদের কথা চিন্তা করেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে তার বক্তব্য এমন যে, ভাবলাম ৮৪ বছরের বাবা আর কতোদিন আমার জন্য ঘরবন্দি থাকবেন। বরং আমি হাসপাতালে থেকে ট্রিটমেন্ট নিই। বাবাও একটু বাড়ির মধ্যে আরাম করে হাঁটা-চলা করুন আর বাড়ির কাজে যারা সাহায্য করেন তারাও আরেকটু নিরাপদ থাকুন। তাহলে আমারও এর চেয়ে বিপদের সম্ভাবনা থাকবে না।

ফলে ধারণা করা যায়, মূলত বাবার কথা ভেবেই আপাদমস্তক পজিটিভ এই অভিনেত্রী এখনও হাসপাতালে রয়েছেন। অপেক্ষা শুধু একটি নেগেটিভ রিপোর্টের।

এর আগে হাসপাতালে ভর্তি হওয়ার পর আফসানা মিমি এক আবেগঘন বার্তা দিয়েছিলেন। সেখানে তিনি উল্লেখ করেছেন, ‘আমি কিন্তু শুধু করোনা পজিটিভ না, আমি সবসময়ই খুব পজিটিভ।’
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি