ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে নিয়ে সুজেয় শ্যামের ৫ গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ২৮ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তাঁকে নিয়ে পাঁচটি নতুন গানের সংগীত পরিচালনা করেছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গুনী সঙ্গীত পরিচালক ও কণ্ঠযোদ্ধা সুজেয় শ্যাম। গানগুলো গেয়েছেন- ইউসুফ আহমেদ খান, নিশীতা বড়ুয়া, সাব্বির জামান, প্রিয়াংকা, দিনাত জাহান মুন্নী, হৈমন্তী রক্ষিত ও কামাল আহমেদ। পাঁচটি গানই লিখেছেন কবির বকুল। 

‘দুঃস্বপ্নের ঘোর কেটে’, ‘বাংলার ঘরে ঘরে পথ ঘাট প্রান্তরে’, ‘বাবা বেঁচে থাকলে’, ‘আপনও মহিমাতে তবুও বাংলাদেশ’ ও ‘বঙ্গবন্ধু বঙ্গমাতা বঙ্গকন্যা তুমি’ শিরোনামের গানগুলো এরই মধ্যে রেকর্ডিং সম্পন্ন হয়েছে। বাংলাদেশ বেতারে দিনব্যাপী গানগুলো প্রচার হবে।

এ বিষয়ে সুজেয় শ্যাম বলেন, ‘অসুস্থতার পর কাজে ফিরতে পারব ভাবিনি। কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ বেতার কর্তৃপক্ষের কাছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান করা আমার জন্য সৌভাগ্যের। তাঁর জন্মদিনে শুভেচ্ছা। সৃষ্টিকর্তা তাঁকে সুস্থ রাখুন ও দীর্ঘজীবী করুন।’

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর। ছাত্রজীবন থেকে শুরু করে সুদীর্ঘ রাজনৈতিক জীবন পার করছেন শেখ হাসিনা। তার দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে উন্নত সমৃদ্ধ দেশের পথে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি