ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

ম্যাডোনার বায়োপিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৪, ২৭ অক্টোবর ২০২১

বিখ্যাত মার্কিন গায়িকা-গীতিকার ম্যাডোনা গত সেপ্টেম্বরে ঘোষণা করেছিলেন যে তিনি তার বর্ণাঢ্য ক্যারিয়ারকে বড় পর্দায় নিয়ে আসছেন। 

প্রকল্পটি তৈরি করছে ইউনিভার্সাল পিকচার্স, আর লেখার দায়িত্বে রয়েছেন একাডেমি পুরস্কার বিজয়ী লেখক এবং প্রযোজক ডায়াবলো কোডির।

রোলিং স্টোন-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে, তিনি তার আসন্ন বায়োপিকে কাজ করার প্রক্রিয়াটিকে তার জীবনের ‘সবচেয়ে ড্রেনিং, চ্যালেঞ্জিং অভিজ্ঞতা’ হিসাবে বর্ণনা করেছেন। 

তিনি আরও বলেছিলেন যে, একজন শিল্পী হিসাবে তার যাত্রার কথা মনে রেখে, মিশিগান ছেড়ে নিউইয়র্কে যাওয়ার তার সিদ্ধান্ত এবং তার সঙ্গে যে সমস্ত ঘটনা ঘটেছিল যখন সে অল্পবয়সী ছিলেন সবই থাকছে এই বায়োপিকে। স্মৃতিচারণ করে নথিবদ্ধ করবার সময় প্রায়শই সেগুলো তাকে অঝোরে কাঁদিয়েছে।

‘মেটেরিয়াল গার্ল’ গায়িকা সিনেমাটিকে একটি ‘ভিজ্যুয়াল আত্মজীবনী’ হিসাবে বর্ণনা করেছেন, যা একজন শিল্পী হিসাবে একজন পুরুষতান্ত্রিক জগতে বেঁচে থাকার চেষ্টা করার জন্য তার সংগ্রামের বিবরণ দেয়।

ম্যাডোনা সম্প্রতি ইনস্টাগ্রামে একাধিক সেলফি এবং তার আসন্ন বায়োপিকের জন্য তার স্ক্রিপ্টের একটি খসড়া পড়ার ছবি সহ আপডেট শেয়ার করেছেন, যা তিনি প্রায় লেখা শেষ করেছেন।
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি