ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

রূপ-লাবণ্যের জাদুতে যিনি নিয়ন্ত্রণে নিয়েছেন সবকিছু (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ৪ জানুয়ারি ২০২২

একে একে কেটেছে চল্লিশটি বসন্ত,তবে মনের বসন্ত সদা বর্তমান, দুই যুগের ক্যারিয়ার সামলেছেন,বিয়ে করেছেন, সন্তানের মা হয়েছেন। জীবনের কোনও ধাপেই যেনো পিছিয়ে নেই, বলছি চিত্রনায়িকা পূর্ণিমার কথা।রূপ-লাবণ্যের জাদুতে যিনি নিয়ন্ত্রণে নিয়েছেন সবকিছু।

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যায়, নজরকাড়া ছবিতে ভক্তদের মাতিয়ে রেখেছেন পূর্ণিমা।

গেল শনিবার নতুন বছরের প্রথম দিন উপলক্ষে তিনটি ছবি পোস্ট করেছেন পূর্ণিমা। সেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে কোনোও রিসোর্টে বসে আছেন তিনি। তার পরনে টি-শার্ট, ট্রাউজার। ছবিতে পূর্ণিমাকে কতখানি মোহনীয় দেখাচ্ছে, তার প্রমাণ পাওয়া যায় কমেন্ট বক্স রিঅ্যাকশনের দিকে তাকালে।

এক দিনের ব্যবধানে তার এই পোস্টে রিঅ্যাকশন পড়েছে লাখ ৫৭ হাজারের বেশি। মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজার। এর মধ্যে সিংহভাগ মন্তব্যেই তার রূপের বন্দনায় ভরপুর।

সাধারণত অনুসারীদের মন্তব্যের জবাব দেন না পূর্ণিমা। তবে শনিবারের ওই পোস্টে একটি মন্তব্যের বিপরীতে সরব হন নায়িকা। এক অনুসারী মন্তব্য করেন, ‘জানি তো কখনোই যে ছবি তুলে দেয় তাকে দেখা যাবে না।

এই মন্তব্যের বিপরীতে পূর্ণিমা লেখেন, ‘এই ছবিগুলো আমার মেয়ে তুলে দিয়েছে।ওই অনুসারীসহ অন্যরাও মুহূর্তে অবাক হয়ে যান নায়িকার মন্তব্য দেখে।

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত নতুন একটি সিনেমা মুক্তি পেয়েছে গত ৩১ ডিসেম্বর। সিনেমার নামচিরঞ্জীব মুজিব এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী বেগম ফজিলাতুন নেছার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি