ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আবারো মোটা অঙ্কের পারিশ্রমিকে সামান্থা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ২০ জানুয়ারি ২০২২

তেলেগু ও তামিল চলচ্চিত্র তারকা সামান্থা রুথ প্রভু। দক্ষিণী সিনেমায় কাজ বেশি করা হলেও তার জনপ্রিয়তা পুরো ভারতজুড়েই। রাজ অ্যান্ড ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান: সিজন ২’ সাফল্য তাকে নির্মাতা-দর্শকদের চাহিদার শীর্ষে নিয়ে গেছে। সেই ধারাবাহিকতায় এরইমধ্যে বেশ কয়েকটি বলিউড সিনেমায় নাম লিখিয়েছেন সামান্থা। 

এছাড়াও প্রতিদিনই বাড়ছে তার পারিশ্রমিক। সম্প্রতি আলোচিত সিনেমা ‘পুষ্পা’র একটি গানে মাত্র ৩ মিনিটি পারফর্ম করে তিনি ৫ কোটি টাকা নিয়েছেন। গানটির পারফর্ম রীতিমতো মুগ্ধ করেছে সিনেপ্রেমীদের। যে প্রশংসার রেশ এখনো চলছে। 

তবে এরইমাঝে নতুন খবরে আলোচনায় এলেন তিনি। সম্প্রতি বলিউডের প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মস ৩টি সিনেমার চুক্তির জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছে। এমনকি এই সিনেমাগুলো জন্য তাকে বিশাল অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাবও দেওয়া হয়েছে। এরইমধ্যে নাকি প্রস্তাবটি গ্রহণও করেছেন সামান্থা। তবে প্রোডাকশন হাউজ থেকে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না আসায় গণমাধ্যমে মুখ খুলছেন না এই অভিনেত্রী।

এ নিয়ে সামান্থা বলেন, ‘‘সময় হলে সব জানতে পারবেন। একটুকু বলবো, দারুণ কিছু চমক লাগা খরব নিয়ে আসছি। অপেক্ষা করুন।’’

এদিকে, বর্তমানে বেশ কয়েকটি তেলেগু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন সামান্থা। শিগগিরই তাকে দেখা যাবে, রাজ ও ডিকের পরবর্তী প্রজেক্টে। পাশাপাশি ‘শকুন্তলাম’ ও ‘যশোদাত’তেও ব্যতিক্রমী চরিত্রে দেখা মিলবে তার।

সূত্র: ডিএনএ
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি