ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

জাস্টিন বিবারের পার্টির বাইরে গুলি, গুলিবিদ্ধ ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬, ১৩ ফেব্রুয়ারি ২০২২

জাস্টিন বিবারের কনসার্ট ছিল গতকাল শনিবার। সেই কনসার্টের পরেই লস এঞ্জেলসের ‘দ্য নাইস গাই’ রেস্তোরাঁয় চলছিল পার্টি। সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন হলিউডের বেশ কয়েকজন তারকা।

হঠাৎই রাত পৌনে তিনটে নাগাদ রেস্তোরাঁর বাইরে বাঁধে গন্ডগোল। লাল ফেরারিতে আসা একদল যুবকের সঙ্গে বচসা হয় কোডাক ব্ল্যাকের। তার জেরেই প্রায় দশ রাউন্ড গুলি চলে বলে জানায় পুলিশ।  

রেস্তোরাঁর বাইরে চলা গুলিতে আহত হন ব়্যাপার কোডাক ব্ল্যাক সহ চার ব্যক্তি। আহত চার ব্যক্তির বয়স যথাক্রমে ৬০, ২২, ২০ ও ১৯ বছর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মুহূর্তের ভিডিও। 

সেই ভিডিওতেই দেখা যায়, সেসময় রেস্তোরাঁর বাইরে উপস্থিত ছিলেন কোডাক ব্ল্যাক, বিল কাপরি। তাদের সঙ্গে ছবি তোলার জন্য জমেছে ভিড়। তারই মাঝে শুরু হয় গুলি বর্ষণ। দেওয়াল ভেদ করে গুলি ঢুকে যায় রেস্তোরাঁর অন্দরেও। জানা যায়, যাঁরা গুলি চালায় তারা কোডাকের পরিচিত। তড়িঘডি় তাদের হাসপাতালে নিয়ে যায় পুলিশ, আপাতত তারা প্রত্যেকেই স্থিতিশীল।

‘প্যাসিফিক ডিজাইন সেন্টার’-এ কনসার্টের পরে ‘দ্য নাইস গাই’ রেস্টুরেন্টে আফটার পার্টির আয়োজন করেছিলেন জাস্টিন বিবার। পার্টিতে হেইলি বিবার, কোহল কার্দাশিয়ান, লিওনার্দো ডি ক্যাপ্রিও, টবি ম্যাগুয়ার, জেফ বেজো, লরেন স্যানচেজ, অ্যান্থরি রামোস, টনি গনজালেজ সহ উপস্থিত ছিলেন অনেক তারকাই। সূত্র: জিনিউজ

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি