ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শেষ পোস্টে যা লিখেছিলেন বাপ্পী লাহিড়ী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮, ১৬ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪১, ১৬ ফেব্রুয়ারি ২০২২

একসময় নিজের গানের তালে সকলকে নাচিয়েছিলেন যিনি, আজ তিনি কাঁদালেন সবাইকে। মঙ্গলবার মধ্যরাতে মৃত্যু হল বাপ্পী লাহিড়ীর। দীর্ঘ একমাস ধরে অসুস্থ ছিলেন। ২৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে বসেই সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্ট করেছিলেন তিনি। 

নিজের একটা সাদা-কালো ছবি দিয়েছিলেন সেই পোস্টে। তরুণ বয়সের বাপ্পিকে দেখে সেই সময় প্রশংসা করেছিলেন তার ভক্তরা। ক্যাপশনে লিখেছিলেন, ‘Old is always gold❤️’। তবে এটাই শেষ…

 

তার মৃত্যুর পর এই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। অনেক অনুরাগীর মনেই প্রশ্ন জাগছে, তবে কি তিনি বুঝেছিলেন শেষ সময় আসন্ন! তাই পুরনো সময়কে ফিরে দেখতে চেয়েছিলেন ছবির মাধ্যমেই?

গয়নার প্রতি তার ঝোঁক ছিলো বরাবরের মতই। আর শেষ পোস্ট করা ছবিতেও সেই ঝোঁকের দেখা মিলল। হাতে চওড়া ব্রেসলেট পরে দেখা মিলল তার। এমনকী, ক্যাপশনেও উল্লেখ থাকল সোনার। 

সাত ও আটের দশকের কালজয়ী গান তাকে দিয়েছিল ‘ডিস্কো কিং’-এর তকমা। কিশোর কুমার, আশা ভোঁসলে থেকে ঊষা উত্থুপ-- কাজ করেছেন সকলের সাথে। পেয়েছেন ফিল্ম ফেয়ার, মির্চি ফিল্ম অ্যাওয়ার্ডের মতো সম্মান। বলিউডের গানের এক অন্যতম আইকন তিনি। তিনি না থাকলেও তার গান থেকে যাবে সকলের মনে সবসময়।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি