ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অপেক্ষা শেষ, শীঘ্রই আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান-৩’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ২২ ফেব্রুয়ারি ২০২২

মনোজ বাজপেয়ী ও সামান্থা রুথ প্রভু

মনোজ বাজপেয়ী ও সামান্থা রুথ প্রভু

ধামাকা ও টানটান উত্তেজনা ছড়িয়ে দশর্কের মনে জায়গা করে নিয়েছিল  ‘দ্য ফ্যামিলি ম্যান’ প্রথম ও দ্বিতীয় সিজন। তারপর থেকেই যেন অপেক্ষা দীর্ঘ হচ্ছিল সিজন-৩ এর জন্য। সেই অপেক্ষা আর পথ চেয়ে থাকার এক বছর পরই এল সুখবর।

এবার দর্শকদের অপেক্ষা ও উত্তেজনার দিন শেষ হবার ইঙ্গিত দিলেন নির্মাতারা। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক দায়িত্বপূর্ণ পদের ভার বনাম স্বামী ও বাবার কর্তব্যপালনের টানাপোড়েনের কাহিনীতে মজে থাকা দর্শক দ্বিতীয় পর্বের পর ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজনের জন্য দিন গুণছিলেন। সব ঠিক থাকলে এ বছরের শেষেই শ্যুটিং শুরু হবে ‘দ্য ফ্যামিলি ম্যান-৩’র।

অ্যামাজন প্রাইমের এই সিরিজের দ্বিতীয় সিজনে চূড়ান্ত পর্বের শেষে ছিল তৃতীয় সিজনের ঝলক। তা থেকেই ইঙ্গিত মিলেছিল- করোনা মহামারীর প্রেক্ষাপটে চীন ও উত্তর পূর্ব ভারতের যোগাযোগ ব্যবস্থা ঘিরে এগোবে তৃতীয় পর্বের কাহিনী। সম্ভবত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের অলিগলি থাকবে সেই গল্পের কাহিনীতে।

কোভিড-যুদ্ধের নেপথ্যেই কি এবার জঙ্গি-যোগ ঠেকাবেন ‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী? এই প্রশ্ন এখন শুধু ঘুরপাক খাচ্ছে দর্শকদের মনে। তবে আশা করা যাচ্ছে, এর উত্তর মিলবে শিগগিরই।

প্রথম সিজনে দিল্লিতে জঙ্গি কার্যকলাপ রোখা, দ্বিতীয় সিজনে তামিলনাড়ুর বুকে স্লিপার সেলের সঙ্গে টানটান লড়াই থেকে নিজের মেয়েকে নিরাপদে ঘরে ফেরানো- সব মিলিয়ে মনোজ বাজপেয়ী অভিনীত এই ওটিটি সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে।

সিরিজে ‘শ্রীকান্ত তিওয়ারি’ ওরফে মনোজ তো বটেই, তার স্ত্রীর ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী প্রিয়ামণি এবং সহকারী ‘জে কে’র চরিত্রে শরীব হাসমীও প্রশংসা পেয়েছেন সমানতালে। 

অন্যদিকে, দ্বিতীয় সিজনে জঙ্গি নেত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন আরেক দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুও। সূত্র- আনন্দবাজার অনলাইন

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি