ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুযোগ পেয়েই হবু স্বামীর বাড়িতে গিয়ে উঠলেন ঋতুপর্ণা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৮, ২০ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৮:৪৬, ২০ ফেব্রুয়ারি ২০২২

হবু স্বামী প্রসেনজিতের সঙ্গে ঋতুপর্ণা

হবু স্বামী প্রসেনজিতের সঙ্গে ঋতুপর্ণা

এই তো কয়েকদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্তর বিয়ের কার্ড সামনে এসেছিল। এবার সোজা হবু স্বামীর বাড়িতে গিয়ে হামলা চালালেন ঋতুপর্ণা। রোববার ছুটির দিন হাজির হলেন ‘প্রাক্তন’ নায়কের বাড়িতে। 

ঋতুপর্ণার সঙ্গে একটি ছবি দিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘রকিকে সারপ্রাইজ দিতে কে হাজির দেখুন!’

এখন সেভাবে সিনেমার কাজ না করলেও, একসময়ের আলোচিত ও জনপ্রিয় জুটি ছিলেন ঋতুপর্ণা আর প্রসেনজিৎ। নায়কের শেয়ার করা ছবিতে দেখা গেল প্রসেনজিতের পোষ্য রকিকে কোলে নিয়ে আদর করছেন অভিনেত্রী। একগাল হেসে দাঁড়িয়ে থাকা অভিনেত্রীর পাশেই আছেন অভিনেতাও। যে ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। ‘পারফেক্ট জুটি’ লিখে ফেলেছেন তাঁরা।

এর আগে ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই বিয়ের ঘোষণা সারেন টলিপাড়ার এই দুই অভিনয় শিল্পী। সামাজিক মাধ্যমে যে ডিজিট্যাল কার্ড পোস্ট করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সেখানে লেখা ছিল- 

‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, 
বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। 

বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। 

বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

তবে সূত্রের খবর, ‘প্রাক্তন’ জুটি ফের একবার রুপালী পর্দায় ফিরতে চলেছেন। আর সেই ছবিরই এমন অভিনব প্রচার সারছেন কলা-কুশলীরা। ছবির পরিচালক সম্রাট শর্মা। তবে এই ছবির বিষয় নিয়ে কিংবা ছবির শ্যুটিং ডেট নিয়ে এখনই মুখ খুলতে নারাজ কেউ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি