ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

‘পদত্যাগের চিন্তা করছিলাম, এগুলো আমার ভালো লাগে না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ৩ মার্চ ২০২২ | আপডেট: ২১:৫৮, ৩ মার্চ ২০২২

বুধবার হাই কোর্টের আদেশের পর জায়েদ খান ও নিপুণ এফডিসিতে আসলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আর এতে বিরক্তি প্রকাশ করেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, ‘এ ধরনের পরিস্থিতি দেখে আমি পদত্যাগ করার চিন্তা করছিলাম। কারণ আমার এগুলো ভালো লাগে না।’

বৃহস্পতিবার (৩ মার্চ) এফডিসিতে নতুন সিনেমা ‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’ এর শুভ মহরত অনুষ্ঠানে এসে তিনি এসব কথা বলেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি সিনেমার মানুষ। আগেই বলেছি সিনেমার উন্নয়নের কাজে সব সময় থাকবো। সিনেমা শুরু এবং মুক্তির সময় প্রচারণায় অংশ নেবো। আমাদের চলচ্চিত্রের অবস্থা খুবই খারাপ। আমরা সবাই মিলে চলচ্চিত্রের এই অবস্থার উত্তরণের চেষ্টা চালিয়ে যাবো। অনেক ব্যস্ত থাকার পরও আমি এসেছি। জায়েদ খান এসেছে। অপু বিশ্বাস-জয় চৌধুরীর নতুন সিনেমার মহরত অনুষ্ঠানে হাজির হয়েছি। তাদের শুভকামনা জানাই’ 

হাই কোর্টের রায়ের পর শিল্পী সমিতির কার্যালয় তালাবদ্ধ থাকায় বুধবার সন্ধ্যায় প্রথমে সমিতিতে ঢুকতে পারেননি জায়েদ খান। পরে তালা ভেঙে তাকে প্রবেশ করতে হয়। এ প্রসঙ্গ টেনে কাঞ্চন বলেন, ‘এটা কোন ধরনের কথাবার্তা। একটা মানুষ যদি শিল্পী সমিতিতে বসে তাহলে তিনি কি সমিতি নিয়া চলে যাবে? চাবি দিচ্ছে না। আমি ফোন করতেছি, চাবি দাও, খুলে দাও। এই যে বিষয়গুলো আমার ভালো লাগে না।’

হাই কোর্টের রায়ের সার্টিফায়েড কপি দেখিয়ে জায়েদ খান সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নিতে পারবেন বলেও জানান নবনির্বাচিত এই সভাপতি।

‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাটির পরিচালক দ্বীন ইসলাম। জুটি বেঁধে অভিনয় করছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। গানের শুটিং এর মধ্য দিয়ে এফডিসিতে চলচ্চিত্রটির কাজ শুরু হয়। এরপর উত্তরাতে শুটিং হবে বলে জানান পরিচালক।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি