ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘গলুই’র প্রচারণায় ক্রিয়েটিভ ডিজিটাল বিডি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩, ২৪ মার্চ ২০২২

বাংলাদেশের সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘গলুই’ মুক্তি পেতে চলেছে এই রোজার ঈদে। এস এ হক অলীক পরিচালিত সিনেমাটির প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু। এবার সিনেমাটির মার্কেটিং এর দায়িত্ব নিয়েছে ক্রিয়েটিভ ডিজিটাল বিডি।

জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে ক্রিয়েটিভ ডিজিটাল বিডির কর্ণধার আরেফীন সৌরভ এবং সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরুর সাথে এ বিষয়ক একটি চুক্তি সম্পন্ন হয়। এ সময় পরিচালক এস এ হক অলীকও সেখানে উপস্থিত ছিলেন।

ক্রিয়েটিভ ডিজিটাল বিডির কর্ণধার আরেফীন সৌরভ বলেন, “আমি খুবই আনন্দিত। দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের নতুন সিনেমার দায়িত্ব পেয়েছি। ফেসবুক পেইজ, ইউটিউবসহ নানা কনটেন্ট নিয়ে এই সিনেমার প্রচারণায় কাজ করবে আমার প্রতিষ্ঠান।”

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছিলো ‘গলুই’। ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে ‘মালা’ চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। আর শাকিব খানের চরিত্রের নাম ‘লালু’। 

সিনেমা নিয়ে পরিচালক এস এ হক অলীক বলেন, “অনেক দিন পর নতুন কিছু নিয়ে আসছি। আমি আমার সেরাটা দেয়ার চেষ্টা করেছি। আমার বিশ্বাস, সিনেমাটি দেখে কেউ হতাশ হবেন না। যাদের বাংলা সিনেমা নিয়ে ভুল ধারণা ছিলো, তারা যদি এই সিনেমা দেখেন তাহলে আশাকরি তাদের ভূল ধারণা কেটে যাবে।”
আরএমএ/ এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি