ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

পরীমণিই আমাকে মারতে চেয়েছিল: ব্যবসায়ী নাসির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩০, ৮ জুলাই ২০২২

পরীমণি

পরীমণি

অভিযোগ ছিল, ঢাকা বোটক্লাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ ও খুনের চেষ্টা করেছিলেন তিনি। সেই প্রভাবশালী ব্যবসায়ী নাসিরউদ্দিনই পাল্টা অভিযোগ আনলেন অভিনেত্রীর বিরুদ্ধে। 

পরীমণিই নাকি তাকে হত্যার চেষ্টা করেছিলেন, আদালতে মামলা করে জানিয়েছেন নাসিরউদ্দিন। ৬ জুলাই দাখিল হওয়া এই আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত জানিয়েছে, এ বিষয়ে শুনানি আগামী ১৮ জুলাই।

এই মামলার আবেদনে পরীমণির বিরুদ্ধে হত্যার চেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয় দেখানোর অভিযোগ করেছেন নাসির। পরীমণির সঙ্গে তার সহযোগী বনি ও জিমির বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। নাসিরের এই মামলা নতুন করে শোরগোল ফেলেছে দেশের মিডিয়াঙ্গনে। ফের চর্চা শুরু হয়েছে এক বছর আগের ওই ঘটনা নিয়ে।

২০২১ সালের ৯ জুন রাতে ঢাকার বোট ক্লাবে গিয়েছিলেন পরীমণি ও তার সঙ্গীরা। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে- নায়িকার এমন অভিযোগে দেশজুড়ে হ‌ইচ‌ই পড়ে যায়। পক্ষে-বিপক্ষে তর্ক চলে দেদারসে। 

এমনকি থানা পুলিশ তার অভিযোগ নিচ্ছে না বলেও ফেসবুক লাইভে কাঁদতে কাঁদতে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান পরীমণি। এর পরে ১৪ জুন ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসিরউদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে পরীমণি থানায় অভিযোগ করেন। গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকেই।

এর পরে তো ঘটনার ঘনঘটা। অভিযুক্তরা জামিন পান। নিজেই মাদক মামলায় গ্রেফতার হন পরীমণি। দীর্ঘ টানাপড়েন পেরিয়ে জামিনে মুক্ত হন অভিনেত্রী। শ্যুটিং শুরু করেন। তার কিছু দিন পরেই হঠাৎ জানা যায়, পরীমণি বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে এবং তিনি অন্তঃসত্ত্বা!

এই মুহূর্তে সব কিছু থেকে নিজেকে সরিয়ে আসন্ন মাতৃত্বকে উদ্‌যাপন করছেন অভিনেত্রী। ঘনিষ্ঠজনেদের মতে, এ যেন এক নতুন পরীমণি। 

নায়িকা জানিয়েছেন, অন্যের কু-মন্তব্যে কান দিয়ে নিজের শান্তি নষ্ট করবেন না তিনি। তার আরও দাবি, স্বামী রাজের যত্ন ও ভালবাসা তাকে আনন্দে ভরিয়ে রেখেছে।

কিন্তু এ সবের মধ্যেই নতুন মামলার জট। অশান্তি আবারও উপস্থিত? নাসিরউদ্দিনের করা এই মামলা কি পরীমণির খুশির জোয়ারে বাধা হয়ে দাঁড়াবে? এমন নানা প্রশ্ন এখন ভিড় করছে অনুরাগীদের মনে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি