ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হৃদরোগে আক্রান্ত অভিনেতা-কমেডিয়ান জামিল, হাসপাতালে ভর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ১৬ জুলাই ২০২২

অভিনেতা জামিল হোসেন

অভিনেতা জামিল হোসেন

জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা জামিল হোসেনের ভক্তদের জন্য দুঃসংবাদই বলা যায়। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এই কৌতুক অভিনেতা। 

শুক্রবার হার্ট অ্যাটাক হয় তরুণ এই অভিনয় শিল্পীর। ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি আছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

দেশীয় ছোট পর্দার এই স্ট্যান্ড আপ কমেডিয়ান পশ্চিমবঙ্গবাসীর মন জিতে নিয়েছিলেন ‘মীরাক্কেল’-এর ষষ্ঠ সিজনে অংশ নিয়ে। 

জামিল হোসেনের অসুস্থতার খবর জানান দেশের অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক তথা অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। তিনি এক বিবৃতিতে জানিয়েছে, ‘জামিল ভাই আগের থেকে কিছুটা ভালো আছেন। তার হার্ট অ্যাটাক হয়েছে, তার ডক্টর বিষয়টি নিশ্চিত করেছেন। চিকিৎসা চলমান রয়েছে। তার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।’

নোয়াখালীর সন্তান জামিল হোসেন বর্তমানে দেশীয় নাটকের জনপ্রিয় মুখ। সামাজিক মাধ্যমে তার ফয়োলার সংখ্যাও কয়েক লাখ। অভিনয়ের পাশাপাশি অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকও তিনি। 

এদিন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর হাসপাতাল থেকে জামিলের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা গেছে শিল্পীকে।

জামিলের সহকর্মীরা জানিয়েছেন, রোববার (১৭ জুলাই) অভিনেতার করোনারি এনজিওগ্রাম করা হবে। জামিল হোসেনের দ্রুত আরোগ্য কামনা করছেন তার ভক্তরা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি