ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

‘বুবুজান’ চলছে ২১ প্রেক্ষাগৃহে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৪, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপৃট নিয়ে নির্মিত ‘বুবুজান’ সিনেমা আজ ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) দেশের ২১ সিনেমা হলে মুক্তি পেয়েছে।

শাপলা মিডিয়ার ব্যানারে শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া। এই সিনেমায়  ‘বুবুজান’র ভূমিকায় আছেন মাহিয়া মাহি।

মাহি বলেন, এটি আমার খুব পছন্দের একটি সিনেমা। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। তাই দলবল নিয়ে সবাই হলে চলে আসুন সিনেমাটি দেখতে।

শান্ত খান বলেন, ‘সিনেমাটি গল্প নির্ভর। মান্না স্যারের আম্মাজান ছবির মতো উনি যেমন মায়ের জন্য মা বলতে পাগল তেমন আমি এই সিনেমায় বোন বলতে পাগল। আর সালওয়া আমার নায়িকা। আমাকে প্রতিবাদী এক ভাইয়ের চরিত্রে দেখা যাবে। আশা করছি, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।’

এ প্রসঙ্গে পরিচালক শামীম আহমেদ রনি বলেন, দর্শকের উদ্দেশ্য বলতে চাই আমার ওপর আস্থা রেখে হলে আসুন এবং ‘বুবুজান’ দেখুন। আমি বিশ্বাস করি সবাই একটা ফ্রেস মুড নিয়ে বাসায় ফিরবেন। ছবিতে সুন্দর একটা ম্যাসেজ এবং টুইস্ট আছে। যেটা সবার ভাল লাগবে।

এছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, শিবা শানু, কমল পাটেকর প্রমুখ।

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘বুবুজান’: রুটস্ সিনেক্লাব (সিরাজগঞ্জ), মনিহার (যশোর), মতিন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), সেনা অডিটোরিয়াম (সাভার), ছায়াবানী (ময়মনসিংহ), চন্দ্রিমা (শ্রীপুর), শঙ্খ (খুলনা), চাঁদ মহল (কাঁচপুর), নন্দিতা (সিলেট), চিত্রা মহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), আনন্দ (ঢাকা), বিজিবি (ঢাকা), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), গীত (ঢাকা), সৈনিক ক্লাব (ঢাকা), তাজ (নওগাঁ), অভিরুচি (বরিশাল), সিনেমা প্যালেস (চট্টগ্রাম) ও মোহনসিং (হবিগঞ্জ)।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি