ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

জন্মদিনেও শুটিং নিয়ে ব্যস্ত দীপা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ২৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:১২, ২৮ নভেম্বর ২০১৭

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। আজ তার জন্মদিন। কিন্তু জন্মদিন হলেও সহশিল্পীদের দেয়া শিডিউল এবং অন্যান্য আনুষঙ্গিক বিষয় বিবেচনায় রেখে দীপা তার জন্মদিনেও শুটিং করবেন।
বিশিষ্ট অভিনেত্রী, নির্দেশক ও নাট্যকার জাহানারা আহমেদের রচনায় ‘লকেট’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন দীপা খন্দকার। সোমবার দুপুর থেকে তিনি এই ধারাবাহিকের শুটিং শুরু করেন। আজও দিনব্যাপী তিনি এই নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। এতে আজ তার সহশিল্পী হিসেবে থাকবেন ফারজানা ছবি ও হিল্লোল।
জন্মদিনে পরিবারকে সময় না দিয়ে কেনো শুটিং এ গেলেন দীপা?
এ বিষয়ে দীপা খন্দকার বলেন, এই বয়সে আর তেমন কীসের জন্মদিন। পরিবারের সবাই মিলে দিনটাকে কোনোরকম সেলিব্রেট করা, এইতো। আর তেমন কিছু না। তবে বিশেষ এই দিনটিতে সবার শুভেচ্ছা, ভালোবাসা এবং সর্বোপরি খোঁজখবর নেয়া বেশ ভালো লাগে। দিনে দিনেতো আসলে বয়স বেড়েই চলেছে। সন্তানরা বড় হচ্ছে। দায়িত্বও যেন বেড়ে চলেছে। আবার চিন্তাও হচ্ছে সবমিলিয়ে। সবার কাছে শুধু এটুকু দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি এবং আমার দুই সন্তান আদ্রিক, আরোহীকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।
উল্লেখ্য, দীপা ১৯৯৯ সাল থেকে এখন পর্যন্ত নিয়মিত মিডিয়ায় কাজ করছেন। নাটক, উপস্থাপনায় সরব তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই এ যাবৎ দক্ষ অভিনয়শৈলীর মাধ্যমে মিডিয়ায়  নিজেকে বেশ শক্ত অবস্থানে ধরে রেখেছেন।
তার অভিনীত দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘মেঘে ঢাকা মানুষ’, ‘এবং আমি’, ‘অন্ধকারের ফুল’, ‘ঘর-সংসার’, ‘মহুয়া’, ‘স্বপ্নভোগ, ‘সোসাইটি’, ‘সাক্ষী কুটুম’, ‘অপেক্ষার বৃষ্টি এবং একটি গোল্ডফিশের অপমৃত্যু’, ‘মন তার সঙ্গিনী’, ‘জীবনের এই স্বাদ’, ‘কাঁচের মেয়ে’, ‘পাথরগলা স্রোত’, ‘আলোকনগর’, ‘ধুপখালির ঘটকালি’, ‘ফু’, ‘সুসংবাদ, ‘পলাতক সন্ত্রাসী’, ‘জল পড়ে পাতা নড়ে’, ‘সেই তুমি এই তুমি’ ইত্যাদি।  

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি