ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চমক দেখালেন নওয়াজউদ্দিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০২, ২৩ ডিসেম্বর ২০১৭

বরাবরই অন্যরকম চরিত্রে চমক দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘বাবুমশাই বন্দুকবাজ’, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ কিংবা ‘বজরঙ্গি ভাইজান’র মতো ভিন্ন স্বাদের সিনেমায় বিভিন্ন চরিত্রে অসাধারণ অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। এবার রয়েছে আরও এক চমক। শিবসেনা প্রধান বাল ঠাকরের বেশে সকলকে চমকে দিলেন অভিনেতা নওয়াজ।

শিবসেনা নেতা বাল ঠাকরের জীবনি অবলম্বনে তৈরি হচ্ছে ‘ঠাকরে’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের টিজার। ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজার পুরোটাই নাটকীয়। যেখানে দেখা যাচ্ছে খোলা অগোছালো উঠোনে বসে শিশুর কান্না। এক আকস্মিক বিষ্ফোরণ কেঁপে উঠল সেই জায়গা। তারপর সেখান দিয়ে উর্দ্ধশ্বাসে কিছু লোকজনের দৌড়, রক্তাক্ত ভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা কিছু জামাকাপড় দৃশ্য চিত্রায়িত হয়েছে। এরপরই দেখা যাচ্ছে প্রার্থনা করছেন এক মুসলিম। অন্যদিকে এক বিরাট জনসভায় বক্তব্য রাখতে উঠছেন শিবসেনা প্রধান বাল ঠাকর। সকলের উদ্দেশ্যে হাতজোড় করে সামনে আসেন ঠাকরে রূপী নওয়াজ। কিন্তু ওই পর্যন্তই।

বাকিটা জানতে হলে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তি পর্যন্ত। ‘ঠাকরে’ মুক্তি পাচ্ছে আগামী বছর ২৩ জানুয়ারি। তবে অদ্ভুত মিল, বাল ঠাকরের সঙ্গে নওয়াজের এই ঠাকরের লুকের পার্থক্য করা মুশকিলই বটে।

সিনেমাটির গল্প লিখেছেন সাংবাদিক সাংসদ সঞ্জয় রাউত। সিনেমান পরিচালনা করেছেন অভিজিৎ পানসে। এই সিনেমাটি হিন্দি ছাড়াও ইংরাজি ও মারাঠিতেও ভাষান্তরিত করা হবে বলে জানা গিয়েছে।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি