ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিয়ের পর আনুশকার হাতে পায়ে শিকল (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ৪ ফেব্রুয়ারি ২০১৮

রাজকীয় বিয়ে হয়েছে মাত্র কিছুদিন হলো। এরই মধ্যে হাতে পায়ে লোহার শিকল বাঁধা অবস্থায় দেখা গেলো আনুশকাকে। তার এই ভয়ঙ্কর রুপ নিয়ে একটি ভিডিও প্রকাশ পেয়েছে। কোলের উপর টেলিভিশনের রিমোট। সামনে চলছে কার্টুন। হাতে এবং পায়ে লোহার শিকল দিয়ে আটকে রাখা হয়েছে আনুশকাকে।

না ভয়ের কিছু নেই। এভাবেই নতুন সিনেমা ‘পরী’র দ্বিতীয় টিজারে দেখা দিলেন আনুশকা শর্মা৷ তবে সিনেমায় তার চরিত্র কি এবং কেন তার এই অবস্থা? এটি এই টিজারেও জানানো হয়নি। সাসপেন্সের মোড়কেই মুক্তি পেয়েছে পরীর দ্বিতীয় টিজার।

প্রথম টিজারে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পরিচয় করানো হয়েছিল। দ্বিতীয় টিজারে আনুশকা দেখা দিলেন বটে, কিন্তু দর্শকের মনে কৌতূহল জাগিয়ে রেখে। এক ভয়ঙ্কর রূপে।

আনুশকা শর্মার হোম প্রোডাকশনের এই টিজারটি টুইট্যারে আপলোড করেছিলেন অভিনেত্রী স্বয়ং৷ টিজারে দেখা যাচ্ছে অনুষ্কা খাটে বসে একমনে কার্টুন দেখছে। তবে তার হাত বাধা শিকল দিয়ে। ধীরে ধীরে যখন ক্যামেরা তার পায়ের কাছে গেল, দেখা গেল পায়েও শিকল। এরপর দেখা যায় হঠাৎ করে তার পায়ের নখ পরিবর্তন হতে থাকে। পায়ের নখের আকৃতি ক্রমশই বড় হতে থাকছে। যা দেখলে অনেকেই শিউরে উঠবেন।

দেখুন সেই ভিডিও :

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি