ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘পদ্মাবত’র মোহ কাটাবে ‘মণিকর্ণিকা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

বলিউডে ঐতিহাসিক বিষয় নিয়ে নতুন নতুন সিনেমা তৈরি হচ্ছে। আর তা নিয়ে সৃষ্টি হওয়া বিতর্কের আগুন কিছুতেই নিভছে না। কিছুদিন আগেই পদ্মাবত নিয়ে কম জলঘোলা হয়নি। এখনও তার রেশ কাটেনি। যদিও সিনেমাটি মুক্তির পর চরম ভাবে হিট করেছে। এরই মধ্যে আলোচনায় উঠে এসেছে ঐতিহাসিক পটভূমিতে নির্মিত আরও এক সিনেমা। যে সিনেমার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ। যেখানে মুখ্য চরিত্র ঝাঁসির রানি লক্ষ্ণীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। বর্তমানে ‘মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি’শ্যুটিংয়েই ব্যস্ত আছেন অভিনেত্রী।

বেশকিছুদিন ধরেই রাজস্থানের ‘মণিকর্ণিকা’র শ্যুটিংয়ের বেশকিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। তবে আপাতত প্রথম দফার শ্যুটিং শেষে কঙ্গনা এই মুহূর্তে পৌঁছেছেন বিকানের শহরে। সেখানে জুনাগড় দুর্গে চলছে ‘মণিকর্ণিকা’র পরবর্তী অংশের শ্যুটিং। সেখানে মরাঠি স্টাইলে পরা কঙ্গনার শাড়ি, গয়না সিনেমাটি নিয়ে আরও বেশি করে আগ্রহ জাগাচ্ছে। তবে এটা বোঝা যাচ্ছে যে ‘পদ্মাবত’র পর সিনেপ্রেমীরা এবার ‘মণিকর্ণিকা’র মোহে নতুন করে আচ্ছন্ন হবে।

যদিও সম্প্রতি, ‘পদ্মাবত’র মত একইভাবে মণিকর্ণিকা’তেও নির্মাতাদের বিরুদ্ধে ইতিহাস বিকৃতির অভিযোগ এনেছে মহারাষ্ট্রের ব্রাহ্মণ মহাসভা। আন্দোলনে যোগ দিয়েছে কারণি সেনাও। তবে পরবর্তীকালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও নির্মাতাদের আশ্বাসে আন্দোলন তুলে নেন বিক্ষোভকারীরা।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি