ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ডিভোর্সও জীবনের অংশ: সারিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ৬ মার্চ ২০১৮ | আপডেট: ২০:১৩, ৬ মার্চ ২০১৮

আমার জীবনে ডিভোর্স যখন চূড়ান্ত হয়ে গেল তখন অনেকেই আমাকে সমবেদনা জানাচ্ছিল। অনেকে শান্তনা দিচ্ছিল। কিন্ত কেন? আমার কি ক্যান্সার হয়েছে? বিয়ে যেমন জীবনের অংশ, ডিভোর্সও আমি মনে করি জীবনের অংশ। এখানে দুঃখের কিছু নেই, সুখেরও কিছু নেই। এটা রিয়েলিটি। কথাগুলো বললেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। 

সোমবার দিবাগত রাতে একটি বেসরকারি রেডিও স্টেশনের লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কথা বলেন সারিকা। 

সারিকা বলেন, একটা বিষয়ে আমি বলতে চাই সেটা হলো ডিভোর্স নানা কারণে হয়ে থাকে। এসব নিয়ে আবার সমাজের বা আশপাশের লোকজন আলোচনা সমালোচনা করতে থাকে। আবার অনেকে কোনো বিবেচনা ছাড়াই একটা উপসংহারে চলে যায় যে ডিভোর্সের ক্ষেত্রে মেয়েটারই দোষ। তাহলে সেটা দুঃখজনক, এবং এটা হয়। আমি বলি কোনটা সঠিক আর কোনটা বেঠিক, সেটা নিয়ে আপনারা মাথা ঘামান।

তিনি বলেন, আমার জীবনে কোনো হা হুতাশ নেই। আমি কারো কখনো ক্ষতি করিনি, নিজের প্রফিটের জন্য আমি কারো ক্ষতি করিনি। আমার অবচেতন মনে যদি হয়েই থাকে তাহলে আমি সরি। আমি ভুল থেকে শিখি। আমি মানুষকে বিশ্বাস করি, কেউ বিশ্বাস ভাঙলে আঘাত পেতাম। এখন সেটায় আমি মানসিকভাবে প্রস্তুত থাকি। কেউ যদি আঘাত করেও তাতে আমি যেন আহত না হই এমন চিন্তা মাথায় থাকে।

সারিকা আরও বলেন, আমি রাগ ধরে রাগতে পারি না। আমাকে কেউ যদি তার ভুলের জন্য সরি বলে তাহলে তার ভুল আমি মাফ করে দেই। ভুলে যাই। এটা আমার একটা গুণ হতে পারে। কাউকে যদি মাফ করে দেই তাহলে আমি নিজের ভেতর থেকে বেটার ফিল হয়। আই লাইক বেটার ফিলিং। পারসোনাল লাইফ, পারসোনালই থাকুক। এগুলো কারো সাথেই শেয়ার করা ঠিক না। যদি শেয়ারই করা হয় তাহলে সেটা পারসোনাল থাকে কীভাবে?

কাজের বিষয় নিয়ে তিনি বলেন, কাজের জায়গায় আমার ক্ষেত্রে পারসোনাল বিষয় আসে না। কাজের জায়গা একদমই প্রফেশনাল। এখানে ব্যক্তিগত কোনো বিষয় আসে না। আমার শত্রুর সাথেও যদি কাজের ক্ষেত্রে দাঁড়াতে হয়, আমার সমস্যা নেই। কাজের জায়গাটা হলো আমার হান্ড্রেড পার্সেন্ট ডেডিকেশন থাকবে। সেখানে আমি এক পারসেন্ট কম করবো না। কাজের প্রতি আমার রেসপেক্ট থাকবে। 

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি