ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

‘কোয়ান্টিকো’র শুটিংয়ে চোট পেয়েছিলেন প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৩, ২৮ এপ্রিল ২০১৮

বৃহস্পতিবার রাতে প্রচারিত হয়েছে ‘কোয়ান্টিকো’তৃতীয় সিজনের প্রথম পর্ব। প্রচারের আগে এক টুইটে জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জানান, হলিউডের টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তৃতীয় সিজনের শুটিং করতে গিয়ে হাঁটুতে বড় ধরনের চোট পেয়েছিলেন তিনি। এজন্য তিন সপ্তাহ হাঁটু ব্যান্ডেজে মুড়িয়ে রাখতেও হয়েছিল তাকে।

টুইটে সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কোয়ান্টিকোর শুটিং করতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছিলাম। এজন্য সেটে একজন ফিজিওলজিস্ট আনতে হয়েছিল এবং পরবর্তী তিন সপ্তাহ আমার হাঁটু ব্যান্ডেজে মোড়ানো ছিল।’

এর আগে এক টুইটে ৩৫ বছর বয়সী এই বলিউড সুন্দরী জানান, ইতালিতে কোয়ান্টিকোর দৃশ্যধারণের সময় সেখানে সিরিজটির মূল চরিত্রগুলোর মধ্যে একমাত্র অভিনেত্রী হিসেবে তিনিই ছিলেন।

সে সময় রাতে শুটিংয়ের ক্রুদের সঙ্গে বাইরে ঘুরতেন এবং সেখানকার জনপ্রিয় তুস্কান ওয়াইন পান করতেন বলেও টুইটে জানান প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, মার্কিন টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। এরই মধ্যে সিরিজটির প্রথম দুই সিজন প্রচারিত হয়েছে, যেখানে এফবিআই এজেন্ট অ্যালেক্স প্যারিসের ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা। বর্তমান ‘কোয়ান্টিকো’র তৃতীয় সিজন প্রচারিত হচ্ছে।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি