ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সোনমের বিয়ের তারিখ ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮, ১ মে ২০১৮ | আপডেট: ২১:১৯, ১ মে ২০১৮

অবশেষে জানা গেল বিয়ের তারিখ। সব জল্পনার অবসান হলো। সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে ৮ মে। মুম্বাইতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের একজন মুখপাত্র এ তথ্য প্রকাশ করেন। তিনি জানান, ‘সোনম ও আহুজার বিয়ের ঘোষণা দিয়ে দুই পরিবার আনন্দিত ও গর্বিত। ৮ মে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান হবে। যেহেতু এটা পারিবারিক ব্যাপার, তাই কিছু গোপনীয়তা থাকবেই। আমরা আশা করব, আপনারাও এর প্রতি সম্মান জানাবেন। আপনাদের সবার আশীর্বাদ আর শুভেচ্ছা কামনা করছি।’

এদিকে এর আগে খবর বেরিয়েছিল যে মুম্বাইয়ে সোনমদের বাড়ি মরিচবাতি দিয়ে সাজানো হয়েছে। এই নায়িকার মা সুনীতা ভবানী কাপুরকে দাঁড়িয়ে থেকে আলোকসজ্জার কাজ তদারক করতে দেখা গেছে। আলোর রোশনাইয়ে ভরে গেছে তাদের বাড়ি থেকে শুরু করে আশপাশের রাস্তার চারপাশ। কারণ বাড়ির বড় মেয়ের বিয়ে বলে কথা।

বিয়ের রহস্য উন্মোচনে বসে নেই পাপারাজ্জিরা। তারা গত শুক্রবার সোনমদের আলোকসজ্জিত বাড়ির ভিডিও আর ছবি গোপনে তুলে আনেন। সেই ছবি ইন্টারনেটে প্রকাশ পাওয়ার পর সবাই নিশ্চিত হয়েছেন সোনমের বিয়ের সব প্রস্তুতি শেষ। শিগগিরই পাওয়া যাবে মালাবদলের খবর।

কোরিওগ্রাফার ফারাহ খান আর নির্মাতা করণ জোহরকে সেদিন অনিল কাপুরের মুম্বাইয়ের বাড়ি থেকে বের হতে দেখা গেছে। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সোনমের সংগীত অনুষ্ঠানের নাচগুলো কোরিওগ্রাফি করবেন ফারাহ খান। আর বিশেষ একটি পরিবেশনায় অংশ নেবেন করণ জোহর।

সোনমের নববিবাহিত ফুপাতো ভাই মোহিত মারওয়া আর তার স্ত্রী শুক্রবার গভীর রাতে সোনমের সঙ্গে দেখা করে এসেছেন। সেদিন বিয়েবাড়িতে আরও উপস্থিত হন ডিজাইনার মাসাবা গুপ্ত ও সোনমের ভাই হর্ষবর্ধন।

অভিনেতা অনিল কাপুরের বড় মেয়ে সোনমের বিয়ের সম্ভাব্য তারিখ আগামী ৭ মে। সম্প্রতি এই নায়িকার আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর ট্রেলার উদ্বোধনেও তাকে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হয়। সোনমের সেই গৎবাঁধা উত্তর, ‘এখনো এটা জানানোর সময় আসেনি। সময় হলেই জানতে পারবেন।’

তবে এখন তিনি কিছু না জানালেও সবাই ধরে ফেলেছেন যে নায়িকার বিয়ের সংবাদটি স্রেফ গুজব নয়। অতিথিদের নিমন্ত্রণ সম্পন্ন। সুর তোলার জন্য প্রস্তুত সানাইবাদক। এখন শুধু সাতপাকে বাঁধা পড়া বাকি। এ বছর শুরুর দিকে কলকাতায় গিয়ে নিজের বিয়ের গয়নাও কিনে এনেছেন সোনম। ওই সময় তার সঙ্গে ছিলেন হবু শাশুড়ি। একটি সূত্র জানায়, বিয়েতে সোনম তার প্রিয় ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরবেন।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি