ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

অভিনেত্রীর নামে প্রতারণার মামলা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ৬ মে ২০১৮ | আপডেট: ১৯:৪৪, ৬ মে ২০১৮

টাকা ধার নিয়ে শোধ না করায় এবার মামলা খেলেন ভারতের চলচ্চিত্র অভিনেত্রী সুরভিন চাওলা। তার বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগে মামলা করেছেন এক ব্যবসায়ী। সত্যপাল গুপ্ত নামের পাঞ্জাবের হুশিয়ার এলাকার এই ব্যবসায়ীর কাছ থেকে টাকা নিয়ে সেটা আর পরিশোধ করেননি। অভিযোগপত্রে সুরভিনের ভাই মানবিন্দর সিং আর এক বন্ধু অক্ষয় ঠাক্কারের নামও উঠে এসেছে।   

সত্যপাল গুপ্ত অভিযোগে উল্লেখ করেন, সুরভিন চাওলা-মানবিন্দর সিং ও অক্ষয় ঠাক্কার ২০১৪ সালে তার কাছ থেকে এক কোটি রুপি ধার নেন। ‘নীল বাট্টে সানাট্টা’ নামের একটি ছবি নির্মাণের জন্য সত্যপালের কাছ থেকে এই অর্থ নিয়েছিলেন তারা। সত্যপালকে তারা কথা দিয়েছিলেন, ছয় মাসের মধ্যে তাকে অর্ধেক অর্থ পরিশোধ করবেন। আর লাভসহ বাকি অর্থ ফেরত দেওয়া হবে ছবি মুক্তির পর। কিন্তু ২০১৬ সালে ছবি মুক্তির পর সুরভিন আর অন্য দুজন সত্যপালের সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। সত্যপালের কোম্পানি থেকে সুরভিনকে একের পর এক ই-মেইল করা হলেও নায়িকা নিরুত্তর ছিলেন। নিজের অর্থ উদ্ধারে তাই থানায় লিখিত অভিযোগ জানান সত্যপাল।

সত্যপাল গুপ্তের দাবি, তিনি তার ছেলের মাধ্যমে মানবিন্দর সঙ্গে পরিচিত হন। মানবিন্দর ও সুরভিন এক কোটি রুপি ধার চাইলেও সত্যপাল প্রথমে তাদের ৫১ লাখ রুপি দেন। এর মধ্যে সুরভিনকে সরাসরি ১১ লাখ রুপি দেওয়া হয়েছে। আর পুরো টাকা এই ব্যবসায়ী কয়েক ধাপে তাদের দিয়েছেন বলে দাবি করেন। কিন্তু এখন পর্যন্ত তাকে কোনো অর্থ পরিশোধ করা হয়নি।

‘নীল বাট্টে সানাট্টা’ ছবিটি ব্যবসায়িকভাবে বেশ সফল হয়েছিল। ২০১৬ সালের ২২ এপ্রিল মুক্তির পর প্রথম সপ্তাহেই এই ছবি আয় করে তিন কোটি রুপি। টানা ছয় সপ্তাহ বক্স অফিসে ভালো ব্যবসা করে স্বরা ভাস্কর, রত্না পাঠক ও সঞ্জয় সুরি অভিনীত এই চলচ্চিত্র। সব মিলিয়ে এর আয় হয় সাত কোটি রুপি।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি