ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হলিউডে যেসব তারকার যমজ সন্তান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ১৩ মে ২০১৮ | আপডেট: ১৫:৩৮, ১৩ মে ২০১৮

সাধারণ মানুষের যমজ সন্তান হলে সেটা খুব একটা আলোচিত হয় না। এমন যমজ সন্তান অনেক রয়েছে। কিন্তু তারকাদের, বিশেষ করে বিনোদন জগতের কোনো তারকার এমন সন্তান হলে সেটাতে আগ্রহ অনেক। বিভিন্ন সময় দেখা গেছে- কোন কোন তারকার নিজের গর্ভ থেকেই যমজ সন্তানের জন্ম হয়েছে। আবার কেউ কেউ দত্তক নিয়েছেন। এমনটি আমরা হলিউডে বহুবার দেখেছি। হলিউডের সেই সব যমজ মা ও সন্তানদের নিয়ে এ প্রতিবেদন-

জর্জ ক্লুনি

জর্জ ক্লুনি। ২০১৪ সালে আইনজীবী আমলকে বিয়ের আগ পর্যন্ত একটা লম্বা সময় ধরে হলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ ছিলেন তিনি। সম্প্রতি তারা যমজ সন্তান জন্ম দিয়েছেন। মেয়ে শিশুটির নাম রাখা হয়েছে এলা এবং ছেলে শিশুটির নাম রাখা হয়েছে অ্যালেক্সান্ডার।

ম্যাডোনা

গত ফেব্রুয়ারিতে ম্যাডোনা ইন্সটাগ্রামে ঘোষণা করেন, মালাউয়ি থেকে যমজ দুই বোনকে দত্তক নিয়েছেন তিনি। আফ্রিকার দরিদ্র দেশটি থেকে এর আগেও দুই শিশুকে দত্তক নেন ৫৮ বছর বয়সি এই পপ তারকা।

বিয়ন্সে

যমজ সন্তানের মা হয়েছেন সংগীতশিল্পী তারকা বিয়ন্সে। দ্বিতীয়বারের মতো মা হয়েছেন ৩৫ বছর বয়সী এ মার্কিন গায়িকা। চলতি বছরের ফেব্রুয়ারিতে ইন্সটাগ্রামে অনাগত যমজ সন্তানের কথা ভক্তদের জানান বিয়ন্সে।

স্বামী র‍্যাপার শন কোরে কার্টার (জেযি) ও বিয়ন্সের ঘরে ব্লু আইভি নামে পাঁচ বছরের মেয়ে আছে।

প্রিন্স ফ্রেডরিক

রয়েল সেলিব্রেটিদের জন্য যমজ সন্তান বাড়তি পাওয়া। ডেনিশ ক্রাউন প্রিন্স ফ্রেডরিক এবং তার স্ত্রী মেরি’র ২০১১ সালে যমজ সন্তান হয়। এর আগেও তাদের দুই সন্তান হয়েছিল।

জুলিয়া রবার্টস

২০০৪ সালে যমজ সন্তানের জননী হন অভিনেত্রী জুলিয়া রবার্টস। সন্তানদের স্বাভাবিক জীবন দিতে সফলতার সঙ্গে তাদেরকে গণমাধ্যম থেকে দূরে রাখতে পেরেছেন তিনি।

জেনিফার লোপেজ

মার্কিন শিল্পী এবং অভিনেত্রী জেনিফার লোপেজ দীর্ঘ প্রতিক্ষার পর ৩৮ বছর বয়সে যমজ সন্তানের জন্ম দেন। মেয়েটা আবার দেখতে অবিকল মায়ের মতো হয়েছে। দুই ভাই-বোনের বয়স ইতিমধ্যে দশ পেরিয়েছে।

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের সংসারে যখন সুখ ছিল, তখনকার পারিবারিক ছবি এটি। নিজেদের ছয় সন্তানের মধ্যে ২০০৮ সালে জন্ম নেয়া ভিভিয়ানে মার্সেলিনা এবং ক্নক্স লিওন জমজ। সম্প্রতি ব্রাঞ্জেলিনার বিচ্ছেদ ঘটেছে। তবে সন্তানের দায়িত্ব কে কতটা নেবেন তা ঠিক করেছেন আদালত।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি