ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

কান ফেস্টিবলের পোশাক বিতর্কে দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ১৪ মে ২০১৮

সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে দীপিকা পাড়ুকোনের গোলাপী ড্রেস ঝড় তুলেছে। রণবীর কাপুর থেকে শুরু করে অনেকেই উচ্ছ্বসিত ছিলেন তার এই পোশাক দেখে। কিন্তু টুইটারে সেই পোষাকটি নিয়েই হাসাহাসির ধূম পড়েছে।

অনেকেরই বক্তব্য পোষাকটিতে দীপিকাকে ডিলোফোসরাস-এর মতো লেগেছে। ডিলোফোসরাস হচ্ছে একটি বিলুপ্ত প্রাণী। এটা একটা ডাইনোসরাসের প্রজাতি। টুইটার ব্যবহারকারিদের দাবি, দীপিকাকে বিশাল ঢিলেঢালা স্লিভওয়ালা গোলাপি ড্রেসটি পরে নাকি অবিকল সেই ডাইনোসরটির মতো লাগছিল। এধরণের ড্রেসকে বলা হয় ফুসচিনা গাউন।

আশি স্টুডিও-র ২০১৮ সালের বসন্ত-গ্রীষ্মের কালেকশন। তবে পোশাক নির্বাচনের জন্য এর আগেও সমালোচিত হয়েছেন দীপিকা। কান ফিল্ম ফেস্টিভাল এবং মিট গালার মতো আন্তর্জাতিক অনুষ্ঠানে কিছুতেই যেন ঠিকঠাক পোশাক বাছতে পারেন না এই অভিনেত্রী।

এর আগে ২০১৬- এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও পোষাক-বিভ্রাটের কারণেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। সেই সময় একটি সুদৃশ্য বডিসের সঙ্গে একটি জলপাই রাঙা লং স্কার্ট পড়েছিলেন দীপিকা। তার ওপরে ছিল একটি বম্বার জ্যাকেট।

নিউ ইয়র্কের সাম্প্রতিক মেট গালায় অনেকেই তার পোশাকের প্রশংসা করেছেন। কিন্তু ভারতীয় দর্শকরা তার কানের রেড কার্পেটে পরা পোশাক নিয়ে সমালোচনায় মুখর। ফ্রিল দেওয়া গোলাপী গাউন পরা দীপিকার পাশে ডিলোফোসরাস-এর ছবি দিয়ে তারা নিজেদের মতের সপক্ষে প্রমাণও দিয়েছে। অনেকে বলেছেন পোশাকটির অনুপ্রেরণা ওই ডাইনোসরটিই ছিল।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি