ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

অসুস্থতাকে পেছনে রেখে আবারও স্ক্রিনে ইরফান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ২৭ মে ২০১৮

বলিউডের অন্যতম দক্ষ অভিনেতা ইরফান খানের অসুস্থতার খবরে বেশ ভারাক্রন্ত হয়ে যায় তার ভক্তদের মন। নিউরো টিউমারে আক্রন্ত এই গুণী অভিনেতা আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন। এদিকে, ঘোষণা হয়ে গেছে তার পরবর্তী সিনেমার। এবার স্বাধীনতা সংগ্রামী উধম সিং ওর চরিত্রে দেখা যাবে ইরফান খানকে। এই দেশপ্রেমিকের বায়োপিক তৈরি করছেন সুজিত সরকার।
ব্রিটিশ শাসিত ভারেত জালিওয়ালানাবাঘের রক্তাক্ত হত্যাকান্ডের ইতিহাসের কথা কারও অজানা নয়। সেই হত্যাকাণ্ডের বদলা নিয়েছিলেন দেশপ্রেমীক উধম সিং। পাঞ্জাবের লেফনেন্ট গর্ভনর মাইকেল ডায়ারের নির্দেশে পাঞ্জাবে সেই হত্যাকাণ্ড হয়েছিল। যার বদলা নিয়ে ডায়ারের হত্যা করেন উধম সিং। আর সেই ঘটনার জেরে ১৯৪০ সালে ফাঁসি দেওয়া হয় এই বীর দেশনেতাকে। দেশের স্বাধীনতার ইতিহাসে অন্যতম বিখ্যাত নাম উধম সিং। আর এবার তার চরিত্রেই দেখা যাবে ইরপান খানকে।

এদিকে, বহুদিন ধরেই সিনেমাটি করার কথা ভাবছিলেন পরিচালক সুজিত সরকার। তিনিই জানিয়েছেন, ইরফান আপাতত সুস্থ রয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অভিনেতা ফিরে আসার পরই শুরু হয়ে যাবে সিনেমার শুটিং। সুজিত সরকার জানিয়েছেন, প্রায় ১৮-১৯ বছর ধরে তিনি এই গল্পের ওপর কাজ করছেন। স্বাধীনতা পূর্ব যুগের কথা তুলে ধরে তৈরি হতে চলা এই সিনেমা ঘিরে কৌতূহল রয়েছে বলিডের অন্দরমহলেও।
সূত্র : অন ইন্ডিয়া
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি