ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

‘শৈশবেই যৌন হেনস্থার শিকার হয়েছিলাম’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ৩১ মে ২০১৮ | আপডেট: ১৫:০৬, ৩১ মে ২০১৮

যৌন হেনস্থা নিয়ে মুখ খুলছেন অনেকেই। সাধারণ মানুষ থেকে তারকা, অনেকেই অতীত জীবনের যৌন হেনস্থার বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করছেন। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক সুন্দরীর নাম।
অভিনেত্রী নাম শ্রেনু পারেখ। যদিও টেলিভিশনের পর্দায় এই অভিনেত্রী পরিচিত ‘গৌরি ওমকারা’ নামে। সম্প্রতি মি টু হ্যাশট্যাগ দিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। সেখানে তিনি লেখেন, ‘ছোটবেলায় আমি যখন স্কুল থেকে গরমের ছুটি পেলেই দাদুর বাড়িতে ঘুরতে যেতাম বাবা মায়ের সঙ্গে। তখন আমার বয়স ছিল মাত্র ৬ বছর। দাদু আমায় নিয়ে প্রায় প্রত্যেকদিনই পাবলিক বাসে করে ঘুরতে বেরোতেন। সিট পেলে প্রায়শই আমি আর দাদু পাশাপাশি বসতাম। একদিন এক ভদ্রলোক বাসে উঠে খুব অসুস্থ বোধ করছিলেন। যেহেতু তিনি আমাদের সিটের সামনে দাঁড়িয়েছিলেন সেহেতু দাদু ওনাকে নিজের সিটটি ছেড়ে দেয় এবং কিছুটা এগিয়ে গিয়ে দাঁড়ায়। আমি জানলার ধারে বসেছিলাম এবং আমার পাশে উনি বসেন। প্রথম কয়েকমিনিট তিনি চুপচাপই বসেছিলেন। মিনিট দশেক পর হঠাৎ আমি ফিল করি উনি আমার গায়ে হাত দিচ্ছে, তবে যেকোন বাচ্চাকে দেখেই অনেকে আদর করেন। কিন্তু ওনার ছোঁয়াটা আমার কাছে সেই বয়সেই অস্বস্তিকর লাগে। প্রকাশ্যে আমি বিষয়টা ব্যক্ত করতে পারছি না। আপনারা হয়তো বুঝতে পেরেছেন কি বলতে চাইছি। যাই হোক- ঘটনাটির আমি বাড়িতে সেই বয়সে জানাতে পারিনি, বড় হয়ে আমি মাকে ঘটনাটি জানাই। ওরা শুনে খুব কষ্ট পেয়েছিলেন এবং আমার পাশে দাঁড়িয়েছিলেন।’
শ্রেনুর ইনস্টাগ্রামে পোস্টটি আপলোড করার পরেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। শুধু সাধারণ মানুষই নয়, একাধিক তারকাই ঘটনাটির নিন্দা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, অতীতে রাধিকা আপ্তে, রণবীর সিং, কঙ্গনা রানাওয়াতের মতো অভিনেতারা তাদের জীবনে যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে শেয়ার করেছিলেন। সম্প্রতি এই ক্যাম্পেনে নাম জড়ায় বিশিষ্ট পাক শিল্পী আলি জাফরের নাম।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি