ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শাকিব-বুবলীর গোলাপি ঝড়ে ইউটিউব   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯, ১ জুন ২০১৮

শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির সদ্য প্রকাশিত গান ‘গোলাপী গোলাপী’ ইউটিউবে ঝড় তুলেছে। বুধবার রাতে গানটি প্রকাশিত হওয়ার পর থেকেই এ পর্যন্ত ১২ লক্ষ ৫২ হাজার ৮৯৮ বার দেখা হয়েছে। গানটি প্রকাশ করা হয়েছে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে।  

এর আগে‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির ‘ও রানি’ শিরোনামের একটি গান প্রকাশ পায়। এর মাঝে ছবিটি সেন্সর ছাড়পত্রও পেয়ে গেছে। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদে মুক্তি পাবে ছবিটি। 

ব্যাংককের নান্দনিক লোকেশনে দৃশ্যায়িত গানটির সঙ্গে পারফর্ম করেছেন শাকিব-বুবলী। গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায় এতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও তানুজা। সংগীতায়োজন করছেন আকাশ। এটি শাকিব-বুবলী জুটির পঞ্চম ছবি। এতে দু’জন বাংলাদেশের দুই অঞ্চলের মানুষ হিসেবে হাজির হতে যাচ্ছেন। ছবিটিতে শাকিব খান চট্টগ্রাম ও বুবলী নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলেছেন।  

২০১৭ সালের ৬ অক্টোবর এফডিসিতে ছবির শুটিং শুরু হয়। চলতি বছরের এপ্রিলে এর নির্মাণ কাজ সম্পন্ন হয়। এই ঈদে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছাড়াও শাকিব-বুবলী জুটির ‘সুপার হিরো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।   

‘গোলাপি গোলাপি’ গানের ভিডিও : 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি