ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

ভিন্নধারার চরিত্রে তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২, ৪ জুন ২০১৮

নুসরাত ইমরোজ তিশা। এরইমধ্যে আসছে ঈদ উপলক্ষে বেশকিছু নাটকে কাজ করেছেন তিনি। তবে মাহমুদ দিদারের পরিচালনায় ‘জেনিফার তুমি রক্তগোলাপ নামে একটি টেলিছবিতে সম্প্রতি কাজ করেছেন তিনি। এখানে ভিন্নধারার একটি চরিত্রে অভিনয় করেছেন তিশা।

নাটকটি নিয়ে তিশা জানান, এই গল্পে তার চরিত্রের নাম জেনিফার। তিনি একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। যেখানে চরিত্র নিয়ে কাজ করতে গিয়ে তিনি নিজেই ঢুকে পড়েন একটি চরিত্রে। তার প্রেমিক তাজ সেখান থেকে তাকে নিয়ে আসতে চায় আরেক জগতে। এখানে তাজ চরিত্রে অভিনয় করেছেন নাঈম।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, গল্পটিতে রহস্য রয়েছে। কাহিনীতে একটা খুনের দৃশ্য রয়েছে। এই গল্পের মধ্যে খুনটা জেনিফার কেন করে তা একটি বড় রহস্য। এ রহস্য জানতে হলে টেলিছবিটি দর্শকদের দেখতে হবে। আশা করি, দর্শক ঈদে আমার এ কাজটি পছন্দ করবেন।

‘জেনিফার তুমি রক্তগোলাপ’-এর চিত্রনাট্য লিখেছেন মোহাম্মদ আলী ও রায়হান আসাদ। এফডিসি, তেজগাঁওসহ বেশকিছু জায়গায় এর দৃশ্যধারণের কাজ হয়েছে। তিশা-নাঈম ছাড়াও এতে অভিনয় করেছেন ইশরাত তন্বি, করবি মিজান, রুদ্র হক, জিসান, আফজাল ও জেরিন। আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে দর্শকরা দেখতে পাবে ‘জেনিফার তুমি রক্তগোলাপ’।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি