ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কলকাতার দর্শনাকে নিয়ে নতুন গানে ইমরান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ১১ অক্টোবর ২০১৮

আবারও নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন বাংলাদেশের সংগীতাঙ্গনের হার্টথ্রব তারকা ইমরান। নতুন গানে তার সঙ্গে যুক্ত হয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক।

‘মেঘের ডানায়’ শিরোনামের নতুন এ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে ছিলেন এলএমজি বিটস্‌ (সৈয়দ নাফিজ, শুভ্র রাহা)।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও মধুবন্তী বাগচী। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘এই গানে শ্রোতা এবং দর্শক প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিওটিও ভালো লাগবে সবার।’

১৮ অক্টোবর, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি।

উল্লেখ্য, ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিক ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখান। টালিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে তার। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টালিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি