ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

জয়ের ‘বাউন্সারে’ নার্ভাস নাবিলা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৫৪, ২ সেপ্টেম্বর ২০১৮

মাসুমা রহমান নাবিলা। দর্শকপ্রিয় উপস্থাপক ও অভিনেত্রী। উপস্থাপনার বাইরে মডেলিং, চলচ্চিত্র, ও টিভি নাটকে দেখা গেছে এই অভিনেত্রীকে। তবে ২০১৬ সালে নাবিলা প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হয়। সিনেমাতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন তিনি। এটিই ছিল অভিনেত্রীর ঘুরে দাঁড়ানোর হাতিয়ার।

সম্প্রতি নাবিলা একুশে টেলিভিশনের বিশেষ অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়’-এ অতিথি হয়ে এসেছিলেন। যেখানে অনুষ্ঠান উপস্থাপক অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের ব্যতিক্রমী উপস্থাপনা দেখে শুরুতেই নার্ভাস হয়ে যান নাবিলা।

অনুষ্ঠানের শুরুতেই জয়ের এক প্রশ্নের জবাবে নাবিলা বলেন, ‘একটু ভয় পাচ্ছি। একটু নার্ভাস হচ্ছি। এতোটা সুন্দর বিশেষণ দিয়ে আপনি কথা শুরু করেছেন, যতোদূর দেখেছি সব সময়ই আপনি সুন্দর কথা দিয়ে শুরু করেন কিন্তু তারপর এক একটি প্রশ্নের গুলি বা বারুদ যখন আসে সবাইকেই নার্ভাস হতে হয়। এটা ভেবেই আমি একটু নার্ভাস।’

এপর্যন্ত নাবিলা একটি মাত্র সিনেমায় অভিনয় করেছেন। এরপর আর তাকে নতুন কোন সিনেমায় দেখতে পায়নি দর্শক। এরই মাঝে বিয়ে করে সংসার পেতেছেন অভিনেত্রী। কিন্তু আয়নাবাজিতে নাবিলার অভিনয় দেখে দর্শক তার কাছে আরও কিছু আশা করে এবং তাকে বড় পর্দায় দেখতে চায়।

বিষয়টি নিয়ে নাবিলার মন্তব্য কি এবং সে বিষয়ে তিনি কি ভাবছেন জয়ের এমন প্রশ্নে তিনি বলেন, ‘এখানে আসলে আমার একার কিছু করার নেই। আমি এভাবে শুরু করিনি যে আমাকে নায়িকাই হতে হবে। অথবা আমাকে শুধু ফিল্মই করতে হবে। এর আগেও আমার সিনেমার অফার এসেছে। কিন্তু এই গল্পটা আমার ভালো লেগে গেছে। এই সিনেমার স্ক্রিপ্টটা যখন আমি শুনি, তখন শুনেই ভালো লাগে। আপনারা দেখেছেন, আমার চরিত্রাটি কিন্তু খুব একটা কঠিন কিছু ছিল না। যেহেতু অভিনয়ের ক্ষেত্রে আমার আগে কোন অভিজ্ঞতা ছিল না তাই আমি এমনই একটি ভালো গল্প দিয়ে শুরু করতে চাই। যখন সিনেমাটি খুব বেশি ভালো হয়ে যায় ঠিক তখনই আমার আগ্রহ বেড়ে যায় সিনেমা করার ক্ষেত্রে। এরপর আমার কাছে বেশ কিছু কাজ এসেছে। কিন্তু আমি ওরকম গল্প ঠিক পাইনি। হ্যাঁ, দর্শক বঞ্চিত হচ্ছে। আমিও বঞ্চিত হচ্ছি। কারণ আমি সেরকম স্ক্রিপ্ট পাচ্ছি না যেটা আমি পছন্দ করি।

অনুষ্ঠানটির বিস্তারিত জানতে ও দেখতে নিচের ভিডিওটি দেখুন -

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি