ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

‘লাভ সেক্স অর ধোঁকা’ অভিনেত্রীর রহস্যময় মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৭, ১২ ডিসেম্বর ২০২০

অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়

অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়

পড়ে গিয়েই কি মৃত্যু হয়েছে অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়ের? ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অন্তত তেমনই ইঙ্গিত মিলেছে। ঘর থেকে উদ্ধার হয়েছে ওয়াইন-এর বোতল, পানমশলার প্যাকেট। ওয়াইনের সঙ্গে মধু মিশিয়ে, এমনকি তার সঙ্গে ভদকা দিয়েও আর্যা মদ্যপান করতেন বলে সূত্রের খবর। 

মনে করা হচ্ছে- রাতে খাওয়া দাওয়ার পর মদ্যপান করে বেসামাল হয়ে পড়ে যান আর্যা। তার পরই তাঁর মৃত্যু হয়েছে। ওষুধ, চিকিৎসা সংক্রান্ত কাগজপত্রও উদ্ধার হয়েছে।

হেপাটিইটিস-বি রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী আর্যা। কিডনি-র সমস্যাও ছিল। প্রাথমিক তদন্তে মৃত্যুর কারণ হিসাবে দুর্ঘটনাজনিত তত্ত্ব সামনে এলেও, অন্যসব দিকও খতিয়ে দেখা হচ্ছে। 

পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলে জানার চেষ্টা চলেছে, ‘লাভ সেক্স অউর ধোঁকা’-র অভিনেত্রী আর্যা মানসিক সমস্যায় ভুগছিলেন কি না।

এর আগে শুক্রবার (১১ ডিসেম্বর) আর্যার পরিচারিকা পুলিশকে জানিয়েছিলেন- আর্যা বাইরের লোকের সঙ্গে খুব একটা মিশতেন না। ওই দিন কলিংবেল টিপলেও কেউ দরজা খোলেনি। ফোনেও সাড়া পাওয়া যায়নি। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায়, এই ঘটনার সঙ্গে খুনের কোনও যোগ রয়েছে বলে মনে করছেন না তদন্তকারীরা। তবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত চলছে। সূত্র- আনন্দবাজার।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি