ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

কোহলিদের সঙ্গে খেলতে চান সানি লিওন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ২৮ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৮:০৩, ২৮ জানুয়ারি ২০২১

পুরুষ ক্রিকেটের পাশাপাশি বর্তমানে বিশ্বজুড়ে নারী ক্রিকেটও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যদিও নারীরা পুরুষের সঙ্গে একজোট হয়ে খেলেছেন- এমনটা দেখা যায়নি কখনও। তবে এবার বিরাট কোহলিদের সঙ্গে একদলে খেলার ইচ্ছা পোষণ করলেন বর্তমান ভারতীয় অভিনেত্রী সানি লিওন!

এমনই সংবাদ প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা। যেখানে বলা হয়েছে- বিরাট কোহলিদের সঙ্গে খেলতে নামার ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী সানি লিওন! ব্যাগ গুছিয়ে নেওয়ার ইঙ্গিতও দিয়েছেন তিনি। সামনেই ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজ। তাহলে কী সত্যিই ভারতীয় দলের সঙ্গে সত্যিই মাঠে নামবেন নাকি সানি?

সম্প্রতি একটি পোস্টে সে রকমই ইঙ্গিত দিলেন প্রাক্তন পর্নস্টার ও বলিউড অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য ব্যাগ গোছাই নাকি তা হলে? নিচে হ্যাশট্যাগে লেখা, ইন্ডিয়ান ক্রিকেট টিম’।

পোস্টের ভিডিওটি দেখলেই বোঝা যাবে মশকরা করছেন সানি লিওন। ভিডিওটিতে দেখা গেছে- ব্যাট হাতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। পেছনে তার ছোট ছেলে উইকেট নিয়ে নাড়াচাড়া করতে ব্যস্ত। সামনে থেকে ছুটে এলো বল। প্রবল দাপটে একেবারে ছক্কা হাঁকিয়ে দিলেন সানি। ক্যামেরা ঘুরতেই দেখা গেল বল বেশ খানিকটা দূরে গিয়ে পড়েছে। খোদ ‘বোলার’ বল পাকড়াও করতে ছুটলেন সেদিকে। এ অভিনেত্রী নিজেকে ক্রিকেটার হিসেবে যোগ্য বলে মনে করেন। তাই হয়তো মজা করে দিলেন এমন ক্যাপশন। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি