ঢাকা, শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১০ ১৪২৮

রাজের লুকনো আলমারি থেকে উদ্ধার নতুন চিত্রনাট্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৫, ২৫ জুলাই ২০২১ | আপডেট: ১৯:১৭, ২৫ জুলাই ২০২১

শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা কি গ্রেফতারের পরেও পর্ন-ব্যবসা চালিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন? তদন্তে এমনটাই সন্দেহ করছে অপরাধ দমন শাখার কর্মকর্তারা। জাতীয় সংবাদমাধ্যমে মুম্বাই পুলিশের প্রপার্টি সেলের এক কর্মকর্তা জানিয়েছেন, সম্ভবত গ্রেফতারের পরেও অন্য কর্মীদের দিয়ে পর্ন ব্যবসা চালানোর পরিকল্পনা ছিল রাজের।

মুম্বাইয়ের আন্ধেরিতে রাজ এবং শিল্পা শেঠির ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ দফতরে তল্লাশি চালিয়ে একটি গুপ্ত আলমারি পাওয়া গিয়েছে। তার মধ্যে হিন্দি ভাষায় লেখা নতুন কিছু চিত্রনাট্য পাওয়া গিয়েছে বলে জানান তিনি। চিত্রনাট্য লেখা হয়েছে রোমান এবং দেবনগরী লিপিতে। যদিও সেই চিত্রনাট্য আদৌ পর্নের জন্য, নাকি যৌন উদ্দীপক ছবির জন্য, সেই বিষয়ে আপাতত ধোঁয়াশা রয়েছে।

চার মাস আগে রাজের সংস্থা ‘জে এল স্ট্রিম’-এর জন্য প্রচার করতে দেখা গিয়েছে শিল্পাকে। যে সংস্থা এখন মুম্বাই পুলিশের নজরে। জানা গিয়েছে, ২০২০ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত সেই সংস্থার ডিরেক্টরের পদে ছিলেন শিল্পার মা সুনন্দা সুরেন্দ্র শেঠি।

পুলিশের তথ্য অনুযায়ী, রাজের দফতরে যে গুপ্ত আলমারি পাওয়া গিয়েছে, তাতে কিছু বাক্স ছিল। তার মধ্যে বিভিন্ন আর্থিক লেনদেন এবং ক্রিপ্টোকারেন্সি সংক্রান্ত নথি মিলেছে। প্রথম কয়েক বার তল্লাশি চালিয়ে সেই আলমারি পাওয়া যায়নি, কারণ তা দেওয়ালের মধ্যে লুকনো ছিল। তা ছাড়া রাজও এই আলমারির বিষয়ে কোনও তথ্য প্রকাশ করেননি এর আগে।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি