ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১, || ফাল্গুন ১৮ ১৪২৭

ডিপজল-জয় চৌধুরীর মারামারি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫, ২৪ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৮:২০, ২৪ জানুয়ারি ২০২১

খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও জয় চৌধুরী একে অন্যের কলার চেপে ধরেছেন। দু’জনের মধ্যে চলছে মারামারি। তবে এটি বাস্তবে নয় সিনেমায়। ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘মানুষ কেন অমানুষ’। এই সিনেমার একটি দৃশ্যে দু’জনকে মারামারি করতে দেখা যাচ্ছে।  

আট বছর আগে ২০১২ সালে খ্যাতিমান অভিনেতা, নির্মাতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের হাত ধরেই চলচ্চিত্র জগতে অভিষেক হয় তরুণ অভিনেতা জয় চৌধুরীর। প্রথম সিনেমাতেই দেখিয়েছিলেন বাজিমাত। আর সেই সূত্রেই দীর্ঘ সময় পর আবারও এক ফ্রেমে দেখা যাচ্ছে নবীন-প্রবীণকে।

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এই সিনেমায় প্রধান চরিত্রে জনপ্রিয় অভিনেতা ডিপজলের পাশাপাশি আছেন জয় চৌধুরী ও মৌ খান। সম্প্রতি সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এরপরই শুরু হয় শুটিং। করোনা পরিস্থিতির মধ্যেই সাভারে গত ১৪ জানুয়ারি থেকে যা পুরোদমে চলছে।

মৌলিক গল্পের এই ছবিতে চিত্রনায়ক জয়কে দেখা যাবে একজন নামকরা ব্যবসায়ী হিসেবে। তার সঙ্গে দ্বন্দ্ব তৈরি হবে ডিপজলের। পারিবারিক দ্বন্দ্ব-সংঘাত ও রোমাঞ্চকর প্রেমের গল্পে ‘মানুষ কেন অমানুষ’ দেখতে পাবে দর্শকরা।

এদিকে এই ছবির মধ্যদিয়ে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় দেখা যাবে জয় চৌধুরী ও মৌ খানকে। এখন পর্যন্ত এক ডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন জয় চৌধুরী। 

নতুন এই ছবি নিয়ে তিনি বলেন, ‘এই ঘরেই আমার চলচ্চিত্র ক্যারিয়ারের জন্ম। আবার অনেক বছর পর এই প্রোডাকশনে কাজ করছি। সঙ্গে লিজেন্ড ডিরেক্টর মনতাজুর রহমান আকবর স্যার। আবার ভালো গল্প, সব কিছু মিলিয়ে এই সিনেমাতে কাজ করাটা আমার জন্য একটা আনন্দের বিষয়।’

সিনেমাটির চিত্রনাট্য ও ডায়লগ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে অভিনয় করছেন বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

এআই//এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি