ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নাসিরের স্ত্রীর বিরুদ্ধে জিডি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৫, ২০ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৮:০৮, ২০ ফেব্রুয়ারি ২০২১

স্বামী-সন্তানকে রেখে নাসিরকে বিয়ে করলেন তামিমা তাম্মি!

স্বামী-সন্তানকে রেখে নাসিরকে বিয়ে করলেন তামিমা তাম্মি!

দেশের ক্রিকেট মহলে নাসির হোসাইন বেশ আলোচিত-সমালোচিত একটা নাম। তা যতটা না ক্রিকেটীয় ব্যাপারে, তার থেকেও বেশি তার প্রেমঘটিত ব্যাপারে। ক্যারিয়ারের শুরু থেকে বিভিন্ন বিতর্ক তার পিছু লেগেই ছিল। এরইমাঝে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়েটা সেরেই ফেলেন জাতীয় দল থেকে বাদ পড়া আলোচিত এই ক্রিকেটার। গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামের এক তরুণীকে বিয়ে করে ফের নতুন করে আলোচনায় নাসির।

বিয়ের পরেই ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন রংপুরের এ ক্রিকেটার। এরপরই তা দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে অবশ্য বিয়ে ও গায়ে হলুদের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে দেখেছে সবাই।

তবে সপ্তাহ না পেরোতেই খবর এলো অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তার বর্তমান স্ত্রীর স্বামী দাবি করা এক ব্যক্তি। বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

তিনি বলেন, ‘একটা জিডি হয়েছে, তবে তা নাসিরের বিরুদ্ধে করা হয়নি। এটি তার স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে করা হয়েছে।’ 

নাম প্রকাশ না করে ওসি আরও বলেন, ‘এক ব্যক্তি এসে দাবি করেন যে, তিনি নাসিরের বর্তমান স্ত্রী তামিমার স্বামী। সে তাকে ডিভোর্স না দিয়ে সম্প্রতি নাসিরকে বিয়ে করেছেন। এ ঘটনায় তিনি এখন আতঙ্কে আছেন।’

সাধারণ ডায়েরিটি কয়েকদিন আগেই করা হয়েছে বলেই জানান ওসি আক্তারুজ্জামান ইলিয়াস। তিনি জিডিকারীর নাম প্রকাশ না করলেও সেই ব্যক্তির নাম রাকিব হাসান। 

স্ত্রীর এমন কর্মকাণ্ডে হতবাক রাকিব জানান, তার ৮ বছরের একটি মেয়ে আছে। ২০২০ সালের মার্চেও তারা পুরো পরিবার নিয়ে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে থেকেছেন। রাকিব বলেন, এখনও আমাদের ডিভোর্স হয়নি। কোনও নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো- সেটাই আমি বুঝতে পারছি না।

এর আগে ক্রিকেটার নাসির হোসাইনের একটি ফোন রেকর্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে শোনা যায়- ফোন করে এক ব্যক্তিকে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেছেন নাসির। ওই ব্যক্তির প্রশ্ন ছিল- ‘আপনি কি তামিমা সম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনে-শুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, আগেও বয়ফ্রেন্ড ছিল, সবকিছুই আমি জানি। আপনার বউ আপনার সঙ্গে ভালো থাকলে নিশ্চয়ই ১১ বছরের সংসার ভেঙে আমার কাছে চলে আসত না।’

এদিকে, রাকিব হাসান ও তামিমার কাবিননামায় দেখা যায়- ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গত ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব, সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি