ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আসছে তৃতীয় সন্তান, ছুটি চাইলেন সাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ৯ ফেব্রুয়ারি ২০২১

চলমান উইন্ডিজ সিরিজ শেষেই নিউজিল্যান্ড সিরিজ। আসন্ন এ সিরিজে দলভুক্ত না করতে বিসিবিকে অনুরোধ জানিয়ে ছুটি চেয়েছেন সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষে স্ত্রীর পাশে থাকতে বিসিবির কাছে এ অনুরোধ জানান অভিজ্ঞ এ অলরাউন্ডার। 

আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান বলেন, এ বিষয়ে তারা খুব শিগগিরই সিদ্ধান্ত নেবেন।

গণমাধ্যমকে আজ আকরাম বলেন, ‘নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়ে আমরা তার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। কেননা এ সময় তিনি যুক্তরাষ্ট্রে স্ত্রীর পাশে থাকতে চান। তবে এ বিষয়ে আমরা এখনও কোনও সিদ্ধান্ত নেইনি।’

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে পড়া কুঁচকির ইনজুরি থেকে সুস্থ হতে সাকিব বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন। ইনজুরিতে পড়ে মাঠ ছাড়ার আগে প্রথম ইনিংসে ব্যাট হাতে ৬৮ রান এবং ছয় ওভার বোলিং করেছেন সাকিব। তবে সাকিবের অনুপস্থিতি বেশ ভালোভাবেই টের পেয়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রায় অসম্ভব ৩৯৫ রানের টার্গেট দিয়েও পরাজিত হয়েছে বাংলাদেশ।

এদিকে, আসন্ন নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। ঘোষিত সূচি অনুযায়ী আগামী ২০, ২৩ এবং ২৬ মার্চ যথাক্রমে ডুনেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল হ্যামিলটন, নেপিয়ার ও অকল্যান্ডে।

আগামী ২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে টাইগারদের।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি